BRAKING NEWS

বাংলাদেশে ছাত্রদের উপর  সন্ত্রাস বন্ধের দাবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে চিঠি ত্রিপুরা পিপলস পার্টির

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ জুলাই: ছাত্রদের গণতান্ত্রিক আন্দোলনের উপর হিংস্র রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধ করে জন জীবনে আইনের শাসন প্রতিষ্ঠা করার  দাবি জানিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে আগরতলায় অবস্থিত বাংলাদেশের সরকারি হাইকমিশনার অফিসে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করেছে ত্রিপুরা পিপলস পার্টি।

বাংলাদেশে সংরক্ষণ সংস্কারের দাবিতে কোটা বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে গোটা বাংলাদেশের স্বাভাবিক জীবন যাত্রা স্তব্ধ হয়ে পড়েছে। সরকার ছাত্র আন্দোলনের নেতৃত্বের সাথে আলোচনার টেবিলে না বসে উল্টো রাষ্ট্রীয় সন্ত্রাস নামিয়ে আনে। বুলেটের মুখে ছাত্র আন্দোলনকে দমন করার নীতি গ্রহণ করে। ইতিমধ্যেই চলমান এই আন্দোলনে ছাত্র যুবক ও সাধারণ নাগরিক সহ দেড় শতাধিক মানুষের মৃত্যু হয়। আহতদের সংখ্যা বহু। স্কুল কলেজ, ইন্টারনেট সহ জরুরী সমস্ত পরিষেবা বন্ধ  করে দেওয়া হয়।

এধরণের পরিস্থিতিতে শুধু গণ প্রজাতন্ত্রী বাংলাদেশেই নয় ,পড়শী দেশ ভারতেও তার প্রভাব পরতে শুরু করেছে। কেননা,    ভারতের প্রায় ৮০০০ ছাত্র ছাত্রী বাংলাদেশের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। তাদের ভবিষ্যৎও অনিশ্চিত হয়ে পড়েছে। তাই  বাংলাদেশের সহকারি হাইকমিশনারের মাধ্যমে ত্রিপুরা পিপলস পার্টি ছাত্রদের গণতান্ত্রিক আন্দোলনের উপর রাষ্ট্রীয় সন্ত্রাস বন্ধ করে জন জীবনে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য  বাংলাদেশের প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছে  ত্রিপুরা পিপলস পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *