BRAKING NEWS

নাকা চেকিংয়ে গাঁজা সহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি, আমবাসা, ২৫ জুলাই: বুধবার রাতে আমবাসা গন্ডাছড়া সড়কের আমবাসা দেড় মাইল এলাকায় পুলিশের নাকা চেকিং পয়েন্টে  গাঁজা আটক করেছে পুলিশ। এব্যাপারে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গঙ্গানগর থেকে আমবাসা আসার পথে দেড় মাইল নাকা চেকিং পয়েন্টে একটি মহিন্দ্রা  গাড়ি, যার নাম্বার টিআর০১-বিওয়াই-০৬৬৪ এবং একটি টাটা পাঞ্চ যার নম্বর টিআর০১-বি ডাবলু- ৬৬২  এই গাড়ি দুটিকে আটক করে তল্লাশি চালায় পুলিশ। এরমধ্যে মহিন্দ্রা গাড়িটির মধ্যে তল্লাশি চালানোর পর গাড়ির নিচে গোপন চেম্বারে গাঁজা উদ্ধার  করে পুলিশ। ১৯০ প্যাকেটে ৯৭. ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। ছোট-বড় বিভিন্ন প্যাকেটে গাজা গুলি গাড়ির গোপন চেম্বারে রাখা ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন আমবাসা মহকুমা পুলিশ আধিকারিক নিরুপম দত্ত, আমবাসা থানার ওসি গুরুপদ দেবনাথ। ডিসিএম এর উপস্থিতিতে গাড়ি গুলি তলাশী চালায় আমবাসা থানার পুলিশ।

এদিন পুলিশ গাড়ি দুটির চালক ও গাড়িতে থাকা আরো একজন যুবককে আটক করে।  পুলিশ আধিকারিক জানান,  তল্লাশি চলাকালীন সময় সন্দেহভাজন গাড়ি দুটিকে আটক করা হয় এবং  গাঁজা উদ্ধার করা হয়। পুলিশের প্রতিনিয়ত এ ধরনের অভিযান জারি থাকবে বলে জানান পুলিশ অধিকারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *