BRAKING NEWS

মনোনয়ন পত্র জমা করতে গিয়ে আক্রান্ত কংগ্রেস নেতারা, অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানা ঘেরাও

নিজস্ব প্রতিনিধি, উদয়পুর, ২১ জুলাই: গোমতী জেলা কংগ্রেস দলের পক্ষ থেকে রাধাকিশোরপুর থানায় বিক্ষোভ প্রদর্শন করা হয় দলের পক্ষ থেকে।  গত বৃহস্পতিবার উদয়পুর টেপানিয়া সমষ্টি উন্নয়ন দপ্তরে জাতীয় কংগ্রেস দলের পক্ষ থেকে এি- স্তর পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে জাতীয় কংগ্রেস দলের নেতা কর্মী সহ দলের বিধায়ক সুদীপ বায় বর্মণ শাসক দল বিজেপির কিছু সমাজদ্রোহীদের দ্বারা আক্রান্ত হবার ঘটনায় সারা রাজ‌্যে কংগ্রেস দলের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

এই ঘটনায় দোষীদের গ্ৰেপ্তার ও শাস্তির দাবিতে রবিবার উদয়পুর জামতলা কংগ্রেস ভবনের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল টি সেন্ট্রাল রোড, পুরানো মটরস্ট্যান্ড, মহাদেব দীঘির পাড়, নিউটাউন রোড হয়ে থানায় এসে জাতীয় কংগ্রেস দলের পক্ষ থেকে বিক্ষোভ দেখানো হয়। দাবি উঠে ঘটনায় যারা জড়িত তাদের গ্ৰেপ্তার ও শাস্তির দাবি জানানো হয়।

গোমতী জেলা কংগ্রেস দলের পক্ষ থেকে জেলার সভাপতি টিটন পাল বলেন গত বূহস্পতিবার জাতীয় কংগ্রেস দলের পক্ষ থেকে নমিনেশন জমা দিতে গিয়ে শাসকদলের সমাজ দ্রোহীদের দ্বারা কংগ্রেস দলের বিধায়ক সুদীপ বায় বর্মণ সহ বেশ কয়েক জন দলীয় কর্মীরা আক্রান্ত হয়েছেন তেমনি পুলিশের কয়েকজন আক্রান্ত হবার খবর রয়েছে। ইতিমধ্যে পুলিশ নিজ থেকে মামলা নিয়ে শাসকদলের দুইজনকে গ্ৰেপ্তার করেছে।

টিটন পাল বলেছেন যাদের গ্ৰেপ্তার করা হয়েছে তারা সেই দিনের ঘটনায় জড়িত ছিল না বলে দাবি করেন জাতীয় কংগ্রেস দলের গোমতী জেলার সভাপতি টিটন পাল। দলের পক্ষ থেকে যাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তাদের কে গ্ৰেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়। নতুবা আগামী দিনে দল  আরো কঠোর আন্দোলন সংগঠিত করবে বলে জানান।বিক্ষোভ কর্মসূচি কে কেন্দ্র করে কোনধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই জন্য পুলিশী ব্যবস্থা ছিল আটুসাটু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *