BRAKING NEWS

মুম্বইয়ে মহিলার ওপর দিয়ে চলে গেল ট্রেন, প্রাণে বাঁচলেন বরাতজোরে

মুম্বই, ৮ জুলাই (হি. স.) : ভিড় ঠেলে ট্রেনে উঠতে গিয়ে বিপত্তি। মহিলার শরীরের উপর দিয়ে চলে গেল ট্রেন। তবে বরাতজোরে প্রাণে বাঁচলেন ওই মহিলা। কিন্তু ট্রেনের চাকায় তাঁর পা কাটা পড়ে। সোমবার সকালে মুম্বইয়ের বেলাপুর স্টেশনে এই ঘটনায় চমকে যান প্রত্যক্ষদর্শীরা। জানা গেছে, ওই মহিলা থানে যাচ্ছিলেন।

জানা গিয়েছে, অন্যান্য দিন ভিড় ঠেলে উঠতে পারলেও এদিন অত্যধিক ভিড় হওয়ায় ট্রেন ধরতে পারেননি ওই মহিলা। ঠেলাঠেলি করে ভিড় কামরায় উঠতে গিয়ে পা হড়কে রেললাইনে পড়ে যান তিনি। ততক্ষণে ট্রেনটি প্ল্যাটফর্ম ছেড়ে দিয়েছে। বিষয়টি নজরে আসতেই রেল পুলিশ এবং অন্যান্য যাত্রীরা চালককে জানান। তৎক্ষণাৎ ট্রেন থামিয়ে দেন চালক। তবে তার আগেই ট্রেনের একটি বগি মহিলার শরীরের উপর দিয়ে চলে যায়। পরে চালক ট্রেনটিকে পিছনের দিকে নিয়ে যান। দেখা যায়, ট্র্যাকের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আহত যাত্রী। তার পা দিয়ে রক্ত বার হচ্ছে। তড়িঘড়ি পুলিশকর্মীরা রেললাইনে নেমে জখম মহিলা যাত্রীকে তুলে আনেন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রাণ বাঁচলেও পা বাদ যায় ওই মহিলা যাত্রীর।

উল্লেখ্য, প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত মুম্বই। সোমবার বৃষ্টির জেরে অনেক ট্রেন বাতিল হয়। যার ফলে বাকি ট্রেনগুলিতে ভিড় উপচে পড়েছিল এদিন। স্টেশনে কোনও ট্রেন আসতেই তাতে ওঠার জন্য হুড়োহুড়ি পড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *