BRAKING NEWS

অনলাইন প্রতারণার শিকার কৃষক, ২২৫০০ টাকা

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ৮ জুলাই: অনলাইন প্রতারণার শিকার এক কৃষক, হারালেন নিজের ২২৫০০ টাকা। ক্ষতিগ্রস্ত কৃষকের পরিবার টাকা ফিরে পাবারের দাবিতে সোমবার সন্ধ্যায় বিশালগড় থানায় দ্বারস্থ হয়েছেন। জানা যায়, বিশালগড় নবীনগর এলাকার কৃষক বাবুল দাসের কাছে একটি ফোন আসে অনলাইনে ২২৫০০ টাকা ট্রান্সফার করলে ৫৫০০০ একাউন্টে চলে আসবে পাশাপাশি উনার বাড়িতে একটি অ্যাপেলের টাওয়ার বসানো হবে।

নেট দুনিয়া ও প্রতারকের খপ্পরের বিষয়ে অজানা কৃষক বাড়ি থেকে ২২৫০০ বাজারের সিএসসি সেন্টার থেকে সে প্রতারকের একাউন্টে ট্রান্সফার করে দেন। প্রতারক ২২ হাজার ৫০০ টাকা পাওয়ার সাথে সাথে তার মোবাইল সুইচ অফ করে দেন। ক্ষতিগ্রস্ত কৃষক কান্নায় ভেঙে পড়েন এবং সম্পূর্ণ ঘটনা বাড়িতে এসে জানানোর পর বাবুল দাসের স্ত্রী স্বস্তি দাস সহ উনার নিকট আত্মীয়রা সোমবার সন্ধ্যায় প্রতারকের হাত থেকে সে টাকা ফিরিয়ে আনার দাবিতে বিশালগড় থানায় দ্বারস্থ হন।

বর্তমান সময়ে ভারতবর্ষে বিভিন্ন রাজ্যের মন্ত্রী থেকে জেলাশাসক মহকুমা শাসক এমনকি পুলিশ প্রশাসনের বিভিন্ন আধিকারিকরা এই প্রতারকের খপ্পরে পড়ে সর্বশান্ত হচ্ছেন। সে বিষয়ে বোধগম্য নেই জমিতে কৃষি কাজ করে অন্যের মুখে অন্য দেওয়া সেই কৃষকের। নবীনগর এলাকায় কৃষকের নিজের বাড়িতে এয়াটেল টাওয়ার বসবে সেই আনন্দে কাউকে না জানিয়ে পরিবারের লোকেদের সারপ্রাইজ দেবে সেই খুশিতে ২২ হাজার ৫০০ টাকা নিয়ে বাজারে এসে কোন এক সিএসসি সেন্টার থেকে সে প্রতারকের একাউন্টে ট্রান্সফার করে দেন কৃষক বাবুল দাস। এখন পুলিশ এ বিষয়ে কি ব্যবস্থা গ্রহণ করে সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *