BRAKING NEWS

এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল জামাতার বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ১ জুলাই: এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ওই ব্যক্তির পরিবারের সদস্যদের বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম মনির হোসেন।  সোনামুড়া মহকুমার বক্সনগর আর ডি ব্লকের অন্তর্গত বাগবের গ্রাম পঞ্চায়েতের আওতাধীন তারকাটা সীমান্তবর্তী ১৯১ গেট সংলগ্ন এলাকায় নজরপুরা  গ্রামটি অবস্থিত। সেই গ্রামের স্থায়ী বাসিন্দা ছিলেন মনির হোসেন।

এলাকাবাসীর সূত্রে খবর, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন স্বামী মনির হোসেন। নিজের জামাতার সঙ্গেই ওই মহিলার প্রেমের সম্পর্ক ছিল বলে অভিযোগ। তারপরেই তাকে মারধর করত তার স্ত্রী। ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডার জেরে গত ২৭ জুন মনির হোসেনকে তার পরিবারের সদস্য এবং মেয়ের জামাই মিলে বেধড়ক মারধর করে। তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে বাংলাদেশে গিয়ে ঢাকাতে জামাতা।

পরে মনির হোসেনের ছোট ছেলে ইয়ামিন হোসেন বাবার এই অবস্থা দেখে সঙ্গে সঙ্গে তারকাটা বেড়ার ১৯১ গেট পেরিয়ে বিএসএফের সহায়তা বক্সনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে তাকে। বক্সনগর হাসপাতালে ডাক্তার বাবুরা মনির হোসেনের অবস্থা সংকটজনক দেখে আগরতলা জিবিপি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন। 

বিগত চার দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ ১. ৫০ মিনিটে শেষ  নিঃশ্বাস ত্যাগ করেন। ঘটনার পরিপ্রেক্ষিতে জামাতা সায়ন মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।। ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি উঠেছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *