BRAKING NEWS

বিষপানে আত্মহত্যা যুবকের

নিজস্ব প্রতিনিধি, ফটিকরায়, ২৮ জুন: পারিবারিক কলহের জেরে বিষপানে আত্মহত্যা করল এক যুবক। মৃত যুবকের নাম নীল কুমার পাল। ঘটনা ফটিকরায়ের এমরাবাসা  এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, পিতার সাথে ঝগড়া করে রাগান্বিত হয়ে বিষপান করে আত্মহত্যা করল এক যুবক।  ফটিকরায় বিধানসভা কেন্দ্রের অধীনে এমরাবাসা এলাকার বাসিন্দা নীলকুমার রুদ্রপাল নামে এক যুবক বৃহস্পতিবার রাত্রিবেলা তার পিতার সাথে কোন এক বিষয় নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। পরবর্তী সময় রাগান্বিত হয়ে নীলকুমার রুদ্রপাল তার নিজ ঘরে চলে যায়। সেখানে  বিষপান করে আত্মহত্যা করে সে, এমনই দাবি তার পরিবারের সদস্যদের।

এরপর তার পরিবারের লোকেরা ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে নীলকুমার রুদ্রপালকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য কাঞ্চন বাড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা করার পর  অবস্থা  বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে রেফার করে দেন বৃহস্পতিবার রাত্রিবেলা। শুক্রবার সকালবেলা কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নীলকুমার রুদ্রপাল মৃত্যুর কোলে ঢলে পড়ে।  জানা যায়, মৃত নীলকুমার রুদ্রপালের দুই সন্তান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *