BRAKING NEWS

কাউকে রেয়াত করা হবে না, নিট পরীক্ষায় অনিয়ম ইস্যুতে মন্তব্য ধর্মেন্দ্র প্রধানের

নয়াদিল্লি, ২৮ জুন (হি.স.) : কাউকে রেয়াত করা হবে না, নিট-ইউজি পরীক্ষায় অনিয়ম ইস্যুতে এই মন্তব্য করলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। একইসঙ্গে বিরোধীদের কাছে তাঁর আর্জি, শিক্ষার্থীদের বিভ্রান্ত করবেন না।

নিট ইস্যুতে সংসদে বিরোধী সাংসদদের প্রতিবাদের প্রেক্ষিতে শুক্রবার কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেছেন, “আমরা কাউকে রেয়াত করব না। যারা এনটিএ-এর দায়িত্বে ছিলেন তাঁদের সরিয়ে দেওয়া হয়েছে এবং দায়িত্ব দেওয়া হয়েছে সিনিয়র আধিকারিকদের, এসবই সরকারের প্রতিশ্রুতির প্রমাণ… আমি বিরোধীদের কাছে আবেদন করতে চাই, তাঁরা যেন শিক্ষার্থীদের বিভ্রান্ত না করে।”

কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান আরও বলেছেন, “সরকার সব ধরনের আলোচনার জন্য প্রস্তুত, তবে সব কিছুই হওয়া উচিত পরম্পরা এবং নম্রতা বজায় রেখে। রাষ্ট্রপতি নিজেই গতকাল যখন তাঁর ভাষণে পরীক্ষার বিষয়ে কথা বলেছেন, তখন তা সরকারের উদ্দেশ্য দেখায় যে আমরা যে কোনও সমস্যা মোকাবেলা করতে প্রস্তুত। সরকারের দায়িত্ব দেশের যুব সমাজের প্রতি, দেশের শিক্ষার্থীদের প্রতি… সরকার তাঁদের পক্ষে দাঁড়াতে প্রস্তুত, তাহলে বিভ্রান্তি কেন? আমরা কঠোরতম ব্যবস্থা নিতে যাচ্ছি এবং সিবিআই সবাইকে ধরতে যাচ্ছি, সংস্কারের জন্য একটি নির্ভরযোগ্য উচ্চপর্যায়ের কমিটিও গঠন করা হয়েছে, বিরোধীদেরও রাজনীতি থেকে বেরিয়ে এসে আলোচনায় যোগ দেওয়ার অনুরোধ করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *