BRAKING NEWS

দুই গোষ্ঠীর সংঘর্ষে অশান্ত বালেশ্বর; জারি কারফিউ, ইন্টারনেট পরিষেবা বন্ধ

বালেশ্বর, ১৮ জুন (হি.স.): দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে অশান্ত হয়ে উঠল ওডিশার বালেশ্বর পৌরসভা এলাকা। সোমবার দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়, এরই প্রেক্ষিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জেলা প্রশাসন অনির্দিষ্টকালের জন্য সমগ্র বালেশ্বর পৌরসভা এলাকায় কারফিউ জারি করেছে।

এছাড়া কোনও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কিছু স্পর্শকাতর এলাকায় ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে। এই অঞ্চলে শান্তি ফিরিয়ে আনতে দোকানপাট, স্কুল এবং অন্যান্য প্রতিষ্ঠানও বন্ধ করে দেওয়া হয়েছে। পুলিশ মানুষজনকে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেছে।

বালেশ্বরের এসপি সাগরিকা নাথ বলেছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। গতকালের ঘটনায় একাধিক এফআইআর (এখন পর্যন্ত ৭টি) নথিভুক্ত করা হয়েছে; এফআইআর-এর ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। এখনও পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত ৩৪ জনকে আটক করা হয়েছে।

সোমবার ঈদের দিন পীরের কাছে নর্দমার জল লাল হয়ে যেতে দেখেন স্থানীয় কয়েকজন। খবর ছড়িয়ে পড়লে স্থানীয় মানুষজন রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে থাকেন এবং চন্ডিপুর-বালেশ্বর প্রধান সড়ক অবরোধ করেন। এরপরই দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়, ইট নিক্ষেপের ঘটনাও ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *