BRAKING NEWS

কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনা : রেলমন্ত্রীর সঙ্গে কথা মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্বের, অসমের যাত্রীদের সাহায্যের প্রতিশ্রুতি

গুয়াহাটি, ১৭ জুন (হি.স.) : নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে আজ সোমবার সকালে সংঘটিত ১৩১৭৪ নম্বর আগরতলা-শিয়ালদহ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনা সম্পর্কে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গে কথা বলেছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। দুর্ঘটনাগ্রস্ত ট্রেনে অসমের সব যাত্রীদের রাজ্য সরকার যাবতীয় সাহায্য করবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আজ এখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে উদ্বেগ ব্যক্ত করে মুখ্যমন্ত্রী আরও জানান, তাঁর সরকার রেলওয়ে কর্তৃপক্ষের সাথে ক্রমাগত যোগাযোগ করছে। রাজ্যের মুখ্যসচিব উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ে কর্তৃপক্ষের সঙ্গে নিরন্তর সম্পর্কে রয়েছেন। বিশদ তথ্যের জন্য তিনি অপেক্ষা করছেন যাতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যায়। তিনি বলেন, ট্রেনটি ত্রিপুরা থেকে অসম হয়ে শিয়ালদহ যায়। সুতরাং ওই ট্রেনে অসমেরও বহু যাত্রী ছিলেন।

প্রসঙ্গত, আজ সকালে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুৰ্ঘটনার খবর পেয়ে নিজের অফিশিয়াল সোশাল মিডিয়া এক্স হ্যান্ডলে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ‘একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের মর্মান্তিক সংঘর্ষ অত্যন্ত দুর্ভাগ্যজনক। দুৰ্ঘটনায় যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের শোকাহত পরিবারের প্রতি আমি গভীর মর্মবেদনা ও সহানুভূতি প্রকাশ করছি। প্রার্থনা করছি আহতরা যেন দ্রুত আরোগ্য লাভ করেন।’

এছাড়া মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছিলেন, পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। অসম সরকার প্রয়োজনীয় সমস্ত সহায়তা দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *