BRAKING NEWS

পূর্ব কুঞ্জবনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কৃতি ছাত্রছাত্রীদের সংবর্ধনা প্রদান করলো বিজেপি

নিজস্ব  প্রতিনিধি, কল্যাণপুর, ১৭ জুন: সোমবার বিজেপি কল্যানপুর মন্ডলের ১৫ নং বুথ কমিটির উদ্যোগে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে সংশ্লিষ্ট এলাকার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক উর্ত্তিনদের সংবর্ধনা প্রদান করা হয়।

পূর্ব কুঞ্জবন পঞ্চায়েতের দীঘিরপাড় উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠানের শুভ সূচনা করেন দলের খোয়াই জেলা কমিটির অন্যতম নেতৃত্ব সোমেন গোপ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মন্ডল কমিটির সহ-সভাপতি পূর্ণেন্দু ভট্টাচার্য, গ্রাম পঞ্চায়েতের প্রধান জন্টু পাল, অসীম দেবরায়, ডক্টর সুপ্রিয় বর্মন, সংশ্লিষ্ট বুথের সভাপতি সঞ্জিত শীল প্রমুখ। গ্রামীণ এলাকায় রাজনৈতিক দলের উদ্যোগে মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ সেরা ছাত্রছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে এলাকায় উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ বুথ এলাকার ৮ জন ছাত্র- ছাত্রীদের নিয়ে দীঘিরপাড় উচ্চ বিদ্যালয় চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠান।

অনুষ্ঠানের অতিথিরা উত্তীর্ণদের ডায়েরি ও অন্যান্য পড়াশোনার প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়ে সংবর্ধিত করেন। এদিনের অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের উপস্থিতি অনুষ্ঠানকে যথেষ্ট প্রাণবন্ত করে তোলে।ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা দেওয়ার পাশাপাশি আগামী পথ তাদের আরো মসৃণ হোক এবং সকল বাধা কাটিয়ে পূর্ব কুঞ্জবন তথা রাজ্যের নাম সু উজ্জ্বল করুক ছাত্র-ছাত্রীরা এই আশাই করেন ডক্টর সুপ্রিয় বর্মন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *