BRAKING NEWS

ধর্মনগর মন্ডলের উদ্যোগে বিজয় সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ১৬ জুন: তৃতীয়বারের মতো কেন্দ্রে বিজেপির নেতৃত্বে সরকার গঠিত হওয়ায় উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগরে ধর্মনগর মন্ডলের উদ্যোগে রবিবার বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিজয় করে দলীয় নেতা কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। রবিবার ধর্মনগরের বিবেকানন্দ সার্ধ শতবার্ষিকী ভবনে ৫৬ ধর্মনগর মন্ডলের বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়। এই সমাবেশে মূলত উপস্থিত ছিলেন ধর্মনগরের বিধায়ক তথা রাজ্য বিধানসভার অধ্যক্ষ বিশ্ববন্ধু সেন, উপস্থিত ছিলেন ধর্মনগর পুর পরিষদের চেয়ারম্যান প্রদ্যুৎ দে সরকার, ধর্মনগর মন্ডলের সভাপতি শ্যামল কান্তি নাথ প্রমূখ।

১৮তম নির্বাচনে বিজেপি যে পুনরায় তৃতীয়বারের জন্য প্রতিষ্ঠিত হয়েছে তাকে ধন্যবাদ জানিয়ে ধর্মনগরে এই বিজয় সমাবেশ অনুষ্ঠিত হয়। উল্লেখ্য ধর্মনগরে ২০ হাজার ৫৪৫ ভোটের ব্যবধানে বিজেপি দলের প্রার্থী মহারানী কীর্তি সিং দেববর্মা এগিয়ে ছিলেন। তাই যেসব কর্মীদের কঠোর প্রয়াসে এই জয় এসেছে তাদেরকে ধন্যবাদ জানাতে বিশ্ব বন্ধু সেন ভুলেননি। যেসব বুথে বিজেপি দলের প্রার্থী বেশি ভোটের ব্যবধানে এগিয়ে গিয়েছেন তাদেরকে সংবর্ধনা জানানো হয়।

তাছাড়া নির্বাচনের পর দীর্ঘদিন যারা ইভিএম মেশিন পাহারাতে ছিল তাদের কর্তব্যের জন্য সংবর্ধনা জ্ঞাপন করা হয়। তাছাড়া সার্বিকভাবে ধর্মনগরবাসীর উদ্দেশ্যে ব্যবধান ২০৫৪৫ ভোট করার জন্য তাদেরকেও ধন্যবাদ জ্ঞাপন  করেন। আগামী দিনে উত্তর ত্রিপুরা জেলায় বিজেপির সাংগঠনিক শক্তি আরও বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন দলীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *