BRAKING NEWS

ভয়াবহ অগ্নিকাণ্ড রাজধানীর চিড়া ফ্যাক্টরিতে, ক্ষতির পরিমাণ প্রায় ৮০ লক্ষাধিক টাকা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ জুন:
ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই কাঠালতলী ইন্ডাস্ট্রিজ এলাকার চিড়া ফ্যাক্টরি। জানা গেছে রাজধানী আগরতলা সংলগ্ন কাঠালতলী  ইন্ডাস্ট্রিজ এলাকার চিড়ার ফ্যাক্টরিতে শনিবার রাত আনুমানিক সাড়ে এগারোটা নাগাদ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে সঙ্গেই ফ্যাক্টরির মালিক ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে চিৎকার শুরু করলে আশেপাশের ফ্যাক্টরির লোকজন ছুটে এসে খবর দেয় অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীদের।

খবর পেয়ে বাধারঘাট, আগরতলা, আনন্দনগর, মহারাজগঞ্জ বাজার  সহ বিভিন্ন জায়গা থেকে অগ্নি নির্বাপক ইঞ্জিন ঘটনাস্থলের দ্রুত ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের কাজে হাত লাগায়। অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা  রবিবার সকাল ৯ টা পর্যন্ত চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ফ্যাক্টরির ভেতরে থাকা চিড়া এবং ধান পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার খবর পেয়ে শনিবার রাতেই ঘটনাস্থলে ছুটে আসে আমতলী থানার পুলিশ।

রবিবার সকাল থেকেই এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে প্রশাসনিক আধিকারিকদের দৌড়ঝাঁপ লক্ষ্য করা গেছে। ফ্যাক্টরির মালিকসহ অন্যান্যরা জানিয়েছেন ফ্যাক্টরির পাশ দিয়ে গ্যাসের পাইপ লাইন গেছে । সেই গ্যাসলাইন থেকেই এই অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে ধারণা করছেন প্রত্যেকে। তবে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায়  ক্ষতির পরিমাণ আনুমানিক ৮০ লক্ষাধিক টাকার মত হবে বলে জানা গেছে। ফ্যাক্টরির তরফ থেকে রাজ্য সরকারের কাছে সাহায্যের আর্জিও জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *