BRAKING NEWS

খোয়াইয়ে কিষান মোর্চার সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, খোয়াই, ২৭ মে: রাজ্যজুড়ে কিষান মোর্চার সাংগঠনিক তৎপরতার অঙ্গ হিসাবে ২৬ আশারামবাড়ি ও ২৫ খোয়াই মন্ডলে কিষান মোর্চার সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। আশারামবাড়ি মন্ডলে সাংগঠনিক বৈঠকটি অনুষ্ঠিত হয় আশারাম বাড়ি মন্ডল অফিস বাচাই বাড়িতে। আগামীদিনে কিষান মোর্চার সংগঠন ও কর্মপন্থা নিয়ে সভায় আলোচনা করেন কিষান মোর্চা প্রদেশ সভাপতি  প্রদীপ বরণ রায়, কিষান মোর্চা প্রদেশ সহ-সভাপতি তথা খোয়াই জেলা পরিষদ সভাধিপতি  জয়দেব দেববর্মা,  বিজেপি মন্ডল সভাপতি  প্রদীপ দেববর্মা এবং কিষান মোর্চা মণ্ডল সভাপতি শ্রী শ্যামল দেববর্মা প্রমুখ।

দ্বিতীয় সভাটি হয় খোয়াই অটল ভবনে ২৫ খোয়াই মণ্ডল কিষান মোর্চা কার্যকর্তা গনকে নিয়ে। সেখানে ভারত মাতার পাদ পদ্মে পুষ্পাঞ্জলি দিয়ে সভার উদ্বোধন করেন কিষান মোর্চা প্রদেশ সভাপতি  প্রদীপ বরণ রায়, উপস্থিত ছিলেন কিষান মোর্চা প্রদেশ সহ-সভাপতি শ্রী জয়দেব দেববর্মা খোয়াই মন্ডল বিজেপি সভাপতি  সুব্রত মজুমদার বিজেপি জেলা সম্পাদক শ্রী মাধব চক্রবর্তী সহ অন্যান্য কিষান মোর্চা মন্ডল নেতৃত্ব।

সভায় বক্তব্য রাখতে গিয়ে খোয়াই বিজেপি মন্ডল সভাপতি সুব্রত মজুমদার কিষান মোর্চার কাজকর্মের ভূয়সী প্রশংসা করেন তিনি বলেন লোকসভা নির্বাচনে কিষান মোর্চা মন্ডল তার সমস্ত শক্তি দিয়ে কাজ করেছে এবং আগামী নির্বাচন গুলিতে কিষান মোর্চা এইভাবে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

প্রধান অতিথির ভাষণে কিষান মোর্চা প্রদেশ সভাপতি শ্রী প্রদীপ বরন রায় বলেন কিছু কিছু স্বার্থন্বেষী মহল রাজ্য সরকারের বিরুদ্ধে চক্রান্ত করে অপপ্রচার চালাচ্ছে। কিষান মোর্চা প্রত্যেক কার্যকর্তা নিজ নিজ গ্রামে সতর্ক থাকতে হবে সেখানে দেখতে হবে কারা এইসব উদ্দেশ্যমূলক অপপ্রচারের সাথে জড়িত আছেন। বিগত ছয় বৎসর বিজেপি শাসনকালে এই রাজ্যে খুন সন্ত্রাস স্বজন-পোষণ সরকারি চাকরি বিক্রি এগুলো হয়নি মানুষ পেয়েছেন সুশাসন। শৌচালয় থেকে শুরু করে আবাস গৃহ, উজ্জ্বলা যোজনার গ্যাস, ২০০০ টাকা সামাজিক ভাতা, বিনামূল্যে মাথাপিছু ৫ কেজি চাল, ঘরে ঘরে জল ঘরে ঘরে বিদ্যুৎ মুখ্যমন্ত্রী আরোগ্য যোজনার মাধ্যমে সকলের জন্য বিনামূল্যে সূচিকিৎসা এইসব সুযোগ-সুবিধা পাওয়ার পরও যারা সরকারের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত আছেন তাদেরকে চিহ্নিত করতে হবে। তাদেরকে বুঝাতে হবে উনারা ভুল করছেন।

গ্রামে যেসব কৃষক কিষান সম্মান নিধি ফসল বীমা যোজনা কিষান ক্রেডিট কার্ড, বিনামূল্যে কৃষি যন্ত্রপাতি বীজ সার এগুলো সরকার থেকে পেয়েছেন তাদের তালিকা প্রস্তুত করে বিজেপি মন্ডল সভাপতি এর কাছে জমা দিতে হবে এবং তাদের রাজনৈতিক মানসিকতার উপর নজর রাখতে হবে। তিনি কিষান মোর্চা মন্ডল কার্যকর্তাগণ কে সতর্ক করে দেন আগামী পঞ্চায়েত ও ভিলেজ কাউন্সিল নির্বাচনে কিষান মোর্চা রাজ্যব্যাপী এক বিশেষ ভূমিকা নিতে চলেছে এবং তার জন্য সকল কার্যকর্তাকে প্রস্তুত থাকতে হবে যাহাতে বিজেপির কোন প্রার্থী আগামী পঞ্চায়েত নির্বাচনে অকৃতকার্য না হন। সভায় অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন কিষান মোর্চা প্রদেশ সহ-সভাপতি শ্রী জয়দেব দেববর্মা ও কিষান মোর্চা খোয়াই মণ্ডল সভাপতি সমরেন্দ্র দত্ত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *