BRAKING NEWS

মুর্শিদাবাদে পুলিশকে মারধরের অভিযোগে গ্রেফতার তৃণমূলের সাত, ক্ষুব্ধ শাসকদল

মুর্শিদাবাদ, ১০ মে (হি.স.): মুর্শিদাবাদের রানিগনগরের আগের একটি ঘটনায় কর্তব্যরত পুলিশকর্মীদের মারধরের অভিযোগে সাত তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে অভিযোগ, বৃহস্পতিবার রানিনগর থানার মালিবাড়ি-১ অঞ্চলের মরিচা নিচুপাড়া এলাকায় গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং তাঁর ভাইয়ের নেতৃত্বে পুলিশের উপর হামলা চালিয়েছিলেন। তাতে এক জন এএসআই, এক জন কনস্টেবল এবং এক জন সিভিক ভলান্টিয়ার আহত হন।

এই গ্রেফতারের ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় তৃণমূল। ঘটনা প্রসঙ্গে মালিবাড়ি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান জাহাঙ্গির আলম বলেন, ‘‘পুলিশ সিপিএম এবং কংগ্রেসের দালালি করছে। আমার এর সঠিক বিচার চাই।’’

তদন্তকারী পুলিশকর্মীদের আক্রান্ত হওয়ার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ বাহিনী গ্রামে আটকে থাকা পুলিশ বাহিনীকে উদ্ধার করতে যায়। অভিযোগ, সেই সময় তৃণমূলের কয়েক জন পুলিশের উপর হামলা চালান। বাধ্য হয়ে পুলিশ লাঠি চালায়। তার পরেই এই গ্রেফতারি।

তৃণমূলের দাবি, পুলিশ দু’পক্ষের কথা না শুনে কেবলমাত্র বাম-কংগ্রেস সমর্থকদের কথা শুনছিল বলে অভিযোগ তোলে শাসকদল। এ নিয়ে ওই এলাকার কিছু তৃণমূল কর্মী এবং সমর্থক পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *