BRAKING NEWS

বিয়ের প্রতিশ্রুতি পূরণের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ১০ মে:  ব্যর্থ প্রেমের জ্বালা সহ্য করতে না পেরে প্রেমিকের বাড়ির সামনে আত্মহত্যার চেষ্টা করে প্রেমিকা। ঘটনা ঊনকোটি জেলার কৈলাসহরের শ্রীনাথপুর এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গৌরনগর ব্লকের গ্রাম পঞ্চায়তের শ্রীনাথপুর এলাকায় প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকা নিজের গলা ব্লেড দিয়ে কেটে ও শরীরের মধ্যে আগুন ধরিয়ে আত্মহত্যা করার চেষ্টা করা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

ঘটনার বিবরনে  জানা যায়,  শ্রীনাথপুর এলাকার বাসিন্দা মুকিদ আলীর সাথে বিগত কয়েক মাস পূর্বে ফুলবাড়ীকান্দি এলাকার এক যুবতীর প্রণয় সম্পর্ক গড়ে ওঠে মোবাইলের মাধ্যমে। মুকিদ আলি বেঙ্গালুরুতে থাকতো ওই যুবতীকে সে বিবাহ করবে বলে আশ্বাস দেয়। বিগত কয়েকদিন পূর্বে সে তার নিজ বাড়িতে আসে। ওই যুবতীর সাথে তার বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ এরপর নাকি মুকিদ আলি ওই যুবতীকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এমনকি ওই যুবতী তাকে ফোন করলে সে ফোন রিসিভ করতনা বলেও যুবতী জানায়। গোটা বিষয়টা যুবকের পরিবারের লোকেরা জানতো।

শুক্রবার দুপুরবেলা ওই যুবতী মুকিদ আলীর বাড়িতে গিয়ে উঠে। ওই যুবককে বিয়ে করার জন্য কিন্তু ওই যুবকও তার পরিবারের লোকেরা তাকে মেরে ফেলার হুমকি দেয়। এমন কি মুকিদ আলী ওই যুবতীকে বলে আমি তোমাকে চিনি না তোমার সাথে আমি বোন হিসাবে কথা বলেছি। পরবর্তী সময় ওই যুবতী রাগান্বিত হয়ে মুকিদ আলীর বাড়ির সামনে একটি ব্ল্যাড দিয়ে তার নিজের গলা কাটে এবং শরীরের মধ্যে আগুন ধরিয়ে দেয় আত্মহত্যা করবে বলে।

স্থানীয়রা ওই যুবতীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই যুবতী কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ওই যুবতী জানায় অচিরেই মুকিদ আলীর বিরুদ্ধে কৈলাসহর মহিলা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করবে। ঘটনা প্রত্যক্ষ করে স্থানীয় জনগণ রীতিমতো হতবাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *