BRAKING NEWS

ঝড়ের তান্ডবে লণ্ডভন্ড কৈলাসহর, বিচ্ছিন্ন বিদ্যুৎ একাধিক এলাকায়, চলছে সারাই কাজ

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ২৯ এপ্রিল: চলতি মাসের ২৬ তারিখ রাত্রিবেলা প্রবল ঝড় বৃষ্টির কারণে কৈলাসহরের শহর এলাকায় অনেক পুরাতন গাছ ভেঙ্গে পড়ে। যার কারণে বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হয় শহরের বিভিন্ন এলাকার।  স্থানীয় জনগণ রবিবার সকাল থেকে কৈলাসহরের বেসরকারি বিদ্যুৎ সংস্থা সাই কম্পিউটার লিমিটেডের অফিসে এসে ধরনা দেয়। এমনকি ,পরিস্থিতি একসময় মারাত্মক আকার ধারণ করে। রাস্তা অবরোধ হয় কৈলাসহরের একাধিক এলাকায়। এরপর নড়েচড়ে বসে প্রশাসন ।

সাই কম্পিউটার লিমিটেডের আধিকারিকদের নিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি বৈঠক হয় এবং এতে সিদ্ধান্ত হয় যে আগামী ২৪ ঘণ্টার ভেতরে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করা হবে শহর এলাকায়। এরপরই কৈলাশহর মহকুমা প্রশাসনের পক্ষ কৈলাশহর গোবিন্দপুর এলাকায় বিদ্যুতের তারের উপর যে সমস্ত গাছ ভেঙে পড়ে তা সরানোর কাজ যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় রবিবার রাত্রিবেলা থেকে। এই কাজ চলে রবিবার সারারাত ধরে । এই সারাই কাজে তদারকি করেন কৈলাশহরের মহকুমা শাসক প্রদীপ সরকার নিজে।

এছাড়াও নেতৃত্ব দেন অতিরিক্ত মহকুমা শাসক নব কুমার জামাতিয়া, কৈলাশহর মহকুমা শাসক কার্যালয়ের ডিসিএম মতিরঞ্জন দেববর্মা, টিএসয়ারের সপ্তম ব্যাটেলিয়ানের সাব ইন্সপেক্টর অমিতাভ  ত্রিপুরার নেতৃত্বে আট জন টিএসআর জোয়ান।  পাশাপাশি এই কাজে নেতৃত্ব দেয়  সিভিল ডিফেন্স ভলান্টিয়ারা। যুদ্ধকালীন তৎপরতায় গাছ সরানোর কাজ চলছে যাতে রাতের মধ্যেই সমস্ত গাছ গুলি সরিয়ে ফেলা হয়।

উনারা রবিবার সারারাত ধরে এই গাছ সরানোর কাজ করেন। যাতে সকালের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করা যায় । খবর লেখা পর্যন্ত গাছ সরানোর কাজ চলছে। পাশাপাশি প্রবল ঝড় বৃষ্টির কারণে যাদের বাড়িঘর ক্ষয়ক্ষতি হয়েছে তাদের সবাইকে মহকুমা প্রশাসন থেকে সহযোগিতা করা হবে বলে জানান কৈলাশহরের মহকুমা শাসক প্রদীপ সরকার। কৈলাশহর মহকুমা প্রশাসন জনসেবায় তৎপর রয়েছে । জনগণকে সহযোগিতার জন্য প্রশাসন সব সময় পাশে রয়েছে। এমনটাই এক সাক্ষাৎকারে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন কৈলাসহরের মহকুমা শাসক প্রদীপ সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *