BRAKING NEWS

গত ১০ বছরে শুধুমাত্র ব্যর্থতার রেকর্ড তৈরি করেছে মোদি সরকার: মানিক সরকার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ এপ্রিল: গত ৫০ বছরে ত্রিপুরা রাজ্যে বেকারত্বের যেই হার ছিল তাকে চৌপাড় করে দিয়ে গত ১০ বছরে নতুন ব্যর্থতার রেকর্ড তৈরি করেছে মোদি সরকার। বিজেপি বলে মোদী মানেই গ্যারান্টি, গ্যারান্টি মানেই মোদি। কিন্তু প্রকৃতপক্ষে মোদি শুধুমাত্র বেকারত্ব বৃদ্ধির গ্যারান্টি দিয়েছে। কেননা যুব সমাজের ৮৫ শতাংশই বেকারত্বের জ্বালায় ভুগছেন। শুক্রবার পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডিয়া জোটের প্রার্থী আশীষ কুমার সাহার সমর্থনে বনমালীপুরের কল্যাণী এলাকায় নির্বাচনী জনসভা বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

তিনি আরো বলেন বিজেপি সরকার ২০১৪ সালে বছরে ২ কোটি চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু কোথায় সেই চাকরি। তিনি তথ্য তুলে ধরে বলেন শিক্ষিত বেকারের সংখ্যা রাজ্যে গত ১০ বছরে যেভাবে বৃদ্ধি পেয়েছে তা গত ৫০ বছরের রেকর্ডকে ভেঙে দিয়েছে। তিনি বলেন, সাধারণ মানুষ বুঝতে পেরেছে মোদির আসল গ্যারান্টি। তাই বিজেপি দলের কর্মীরা যখন বাড়ি বাড়ি ভোট প্রচারে যাচ্ছেন তখন সাধারণ মানুষ তাদের দিকে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন। তাই দলীয় প্রচারে এখন মোদির গ্যারান্টি বিষয়টি ব্যবহার করছে না নেতা-মন্ত্রীরা। তিনি শাসক দলের বিরুদ্ধে যেদিন আরো বলেন বিজেপি সরকার রাষ্ট্রের কথা বলে কিন্তু প্রধানমন্ত্রী মোদির নেতৃত্বে রাষ্ট্রটাকেই ধ্বংস করে দিয়েছে বিজেপি। তাই আগামী লোকসভা নির্বাচনে রাষ্ট্রসহ দেশ তথা রাজ্যকে বাঁচাতে ইন্ডিয়া জোটের পক্ষে ভোট দান করার আহ্বান করেন মানিক সরকার। পাশাপাশি ভোটকেন্দ্রে যেতে বাধা প্রাপ্ত হলে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবারও আহবান করেন তিনি।

এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন বলেন, গোটা রাজ্যজুড়ে তথা দেশে এক নিস্তব্ধতা ছেয়ে গেছে। কথা বলার অধিকার নেই। মানুষের মত প্রকাশ করার অধিকার নেই। ঠিক ভুল বিবেচনা করেও মানুষ নিজেদের মতামত প্রকাশ করতে পারছেন না। এমন অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য নিজেদের ঐক্যবদ্ধ হতে হবে। গণতন্ত্র রক্ষার জন্য ইন্ডিয়া জোটের প্রার্থীকে জয়ী করার আহ্বান করেন তিনি।

রাজধানীর কল্যাণী এলাকায় অনুষ্ঠিত এদিনের সভায় উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার ও বিধায়ক সুদীপ রায় বর্মন, বিধায়ক গোপাল চন্দ্র রায় সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *