BRAKING NEWS

মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের জন্য বিজেপি এবং প্রধানমন্ত্রীর জয় নিশ্চিত করুন: মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৭ এপ্রিল: আসন্ন এই নির্বাচনে কোন দল ক্ষমতায় আসবে সেটার উপর দেশ কোনদিকে এগিয়ে যাবে সেটা নির্ধারিত হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশবাসীর নিরাপত্তা নিশ্চিত করে দেশের সার্বিক উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে আবারো এনডিএ সরকার প্রতিষ্ঠিত হওয়ার আশা রাখছি।

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি মনোনীত পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে রবিবার গাবর্দি এলাকায় আয়োজিত এক সুবিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

ভোট ব্যাঙ্কের রাজনীতির জন্য ত্রিপুরার জনজাতিদের শোষণ করেছে সিপিএম এবং কংগ্রেস। তারা কখনো মানুষের কল্যাণে চিন্তা করেনি। কিন্তু ভারতীয় জনতা পার্টি এমন একটা পার্টি যারা সবসময় মানুষের সার্বিক কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও সকল অংশের মানুষের বিকাশে নিরন্তর কাজ করে চলেছেন।

নির্বাচনী জনসভায় আরো মুখ্যমন্ত্রী বলেন,  জম্মু ও কাশ্মীর ৩৭০ ধারা অবলুপ্ত করার ঐতিহাসিক সিদ্ধান্তকে সম্মান জানিয়ে প্রধানমন্ত্রী আমাদের আসন্ন লোকসভা নির্বাচনে ৩৭০টি আসনের টার্গেট দিয়েছেন। জম্মু ও কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের পরে কোনও সহিংসতা হয়নি। এতে প্রধানমন্ত্রী নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের উপর মানুষ খুশি। এদিকে প্রায় ৫০০ বছর ধরে প্রতীক্ষার পর রাম মন্দিরের দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান করেছেন প্রধানমন্ত্রী মোদি। কারণ তিনি জানেন কিভাবে চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়।
 সভায় বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, ত্রিপুরায় ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য জনজাতিদের সবদিক থেকে শোষণ করেছে সিপিএম ও কংগ্রেস। রাজ্যে ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় আসার পর এখন পর্যন্ত ৭ জন স্বনামধন্য জনজাতি ব্যক্তিত্বকে পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত করেছে। জনজাতি সম্প্রদায়ের উন্নয়ন শুধুমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বেই সম্ভব। আগে আইপিএফটি আমাদের সমর্থন করেছিল। আর এখন তিপ্রা মথা সামিল হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি অ্যাক্ট ইস্ট নীতির মাধ্যমে উত্তর-পূর্বের উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছেন। উন্নয়নের জন্য শান্তি অপরিহার্য। সিপিএম ও কংগ্রেস ভোটের জন্য জনজাতিদের শোষণ করলেও ভারতীয় জনতা পার্টির সরকার সামগ্রিক উন্নয়নকে অগ্রাধিকার দিয়েছে। দীর্ঘ বছর ধরে বাস্তুচ্যুত ব্রু জনগোষ্ঠীর সমস্যা সমাধানে ব্যর্থ হয়েছে সিপিএম। বিজেপি ক্ষমতায় আসার পরে দীর্ঘদিনের এই সমস্যা সমাধান করা হয়েছিল।
 মুখ্যমন্ত্রী বলেন, আমরা এডিসিকে আর্থিকভাবে শক্তিশালী করতে এবং বাজেট বরাদ্দ বৃদ্ধি করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। প্রধানমন্ত্রী মোদি জনজাতি উন্নয়নের উপর ব্যাপক জোর দিয়েছেন। যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের সুরক্ষা, আর্থ-সামাজিক উন্নয়ন এবং সংরক্ষণের জন্য আমাদের অবশ্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করতে হবে। আমাদের প্রার্থীরা মনোনয়ন জমা দেওয়ার সময় যে বিপুল সংখ্যক মানুষ সমর্থন করেছে তাতে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের জয় সুনিশ্চিত।
এদিন সভায় উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য, প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা সহ দলের অন্যান্য শীর্ষ নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *