BRAKING NEWS

সুস্থ হয়ে রাজ্যে ফিরলেন কল্যাণপুরের বিজেপি বিধায়ক

নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর, ৫ এপ্রিল: দুর্ঘটনায় আহত হয়ে রাজ্য এরপর বহিরাজ্যে চিকিৎসাধীন থাকার পর অবশেষে শুক্রবার রাজ্যে ফিরে এসেছেন কল্যাণপুর প্রমোদনগর কেন্দ্রের বিধায়ক পিনাকী দাস চৌধুরী। ৫ই এপ্রিল বিধায়ক পিনাকী দাস চৌধুরী ফিরবেন এই খবরে বিগত বেশ কয়েকদিন ধরেই কল্যাণপুর প্রমোদনগর বিধানসভা কেন্দ্রের প্রায় প্রতিটা প্রান্তর আলোরিত হয়ে ওঠে। বিভিন্ন স্তরের দলীয় কর্মী সমর্থক থেকে শুরু করে অনুগামী এবং একটা বিরাট সংখ্যক সাধারণ মানুষরা প্রিয় বিধায়ককে স্বাগত জানাতে আজ সকাল থেকেই আগরতলা বিমানবন্দর মুখী হতে থাকেন।

দুপুর একটার কিছু পরে মহারাজা বীর বিক্রম আন্তর্জাতিক বিমানবন্দরের নির্দিষ্ট জায়গা দিয়ে যখন হুইল চেয়ারে বসে বিধায়ক পিনাকী দাস চৌধুরী আসছিলেন তখন কল্যাণপুরের বিপুল সংখ্যক জনতা তুমুল উচ্ছ্বাসে ফেটে পড়েন, মুহুর্মুহু স্লোগান আর আনন্দ ধ্বনির বহিঃপ্রকাশে একসময় তিল ধরনের জায়গা থাকেনি বিমানবন্দর চত্বরে। বিভিন্ন স্তরের কর্মী সমর্থকেরা প্রিয় বিধায়ককে কাছে পেয়ে উত্তরীয় পুষ্প স্তবক সহ নিজেদের আবেগ দিয়ে স্বাগত জানান।

অন্যান্যদের মাঝে বামুটিয়া বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক কৃষ্ণধন দাস, কল্যাণপুর পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সোমেন গোপ, বিজেপি দলের খোয়াই জেলা কমিটির অন্যতম নেতৃত্ব জয়ন্ত সাহা, কল্যাণপুর মন্ডল এর অন্যতম নেতৃত্ব চয়ন রায়, সরস্বতী দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত পরিসরে নিজের অভিমত প্রকাশ করতে গিয়ে রাজ্যের প্রাক্তন বিধায়ক কৃষ্ণ ধনদাস দাবি করেছেন যেভাবে নিজেদের প্রিয় বিধায়ককে স্বাগত জানাতে গোটা কল্যাণপুর আগরতলা আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে পৌঁছেছেন তার নিরিখে তিনি নিশ্চিত কল্যাণপুরের ক্ষেত্রে বিধায়ক শ্রী দাস চৌধুরী বিকাশ পুরুষ হিসেবে পরিগণিত হয়ে চলেছেন। তিনি আশাবাদী আগামী কিছুদিনের মধ্যে বিধায়ক শ্রী দাস চৌধুরী পূর্ণ সুস্থ হয়ে সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করবেন। এখানে উল্লেখ করা প্রয়োজন সাম্প্রতিক অতীতে দলীয় কাজে কল্যাণপুর থেকে আগরতলা যাওয়ার পথে চম্পকনগর এলাকাতে ভয়াবহ যান দুর্ঘটনার শিকার হয়ে বিধায়ক পিনাকী দাস চৌধুরী সহ উনার গাড়ির চালক এবং দেহরক্ষী আহত হয়েছিলেন। পরবর্তী সময়ে গাড়ির চালক এবং দেহরক্ষী সুস্থ হয়ে বাড়িতে চলে গেলেও বিধায়ককে কলকাতায় চিকিৎসিত হতে হয়েছে এবং শরীরে একাধিক অস্ত্রোপচারের পর আজ রাজ্যে পদার্পণ করেছেন। শেষে বিধায়কের কনভয় কল্যাণপুরে আসে বিকেলে। প্রিয় মানুষকে দেখতে সাধারন জনগনের উচ্ছ্বাস কল্যাণপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *