BRAKING NEWS

কেজরিওয়ালের গ্রেফতারিতে যানজট দিল্লির রাস্তায়

নয়াদিল্লি, ২২ মার্চ (হি. স.): কেজরিওয়ালের গ্রেফতারিতে উত্তাল দেশের রাজধানী। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ একগুচ্ছ পদক্ষেপ নেয়। বন্ধ করে দেওয়া হয় বিজেপির সদর দপ্তর এবং ইডির দপ্তরে যাওয়ার রাস্তাগুলি। আপ কর্মী সমর্থকদের বিক্ষোভে ব্যাপক যানজট তৈরি হয় রাজধানী শহরে। আইটিও চক, রাজ ঘাট, বিকাশ মার্গ সহ একাধিক জায়গায় যানজটের কবলে পড়েন নিত্য যাত্রীরা।

বিজেপি এবং আম আদমি পার্টির সদর দফতর দিল্লির দীনদয়াল উপাধ্যায় মার্গে হাওয়ার কারণে, ওই এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যাপক হারে পুলিশ মোতায়েন করা হয়েছে। জানা গেছে, এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। বিজেপির সদর দফতরের সামনে রয়েছে ত্রিস্তরীয় নিরাপত্তা। এও জানা গেছে, দিল্লির আইটিও মেট্রো স্টেশন শুক্রবার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বন্ধ থাকবে। ইডি অফিসের দিকে যাওয়ার রাস্তা বন্ধ থাকায় দিল্লি পুলিশ যাত্রীদের কৃষ্ণ মেনন মার্গ, মোতিলাল নেহেরু মার্গ, এপিজে আব্দুল কালাম রোড এড়িয়ে যাওয়ার পরামর্শ দিয়েছে।

আম আদমি পার্টির তরফে অভিযোগ, কেজরিওয়ালের গ্রেফতারির পর তাঁর পরিবারের সদস্যদের গৃহবন্দী করে রাখা হয়েছে। কাউকে দেখা করতে দেওয়াও হচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *