BRAKING NEWS

ভূমিহীন শ্রমিকদের হাতে রেশন কার্ড এবং এবং জমির পাট্টা তুলে দিলেন বিধায়ক

নিজস্ব প্রতিনিধি, কুমারঘাট, ২১ ফেব্রুয়ারি: ভূমিহীন শ্রমিকদের হাতে রেশন কার্ড এবং এবং জমির পাট্টা তুলে দিলেন ফটিকরায় বিধানসভা কেন্দ্রের বিধায়ক। দীর্ঘদিন ধরেই তারা জমির পাট্টা পাবার জন্য এবং বিপিএল রেশন কার্ড পাওয়ার জন্য আবেদন জানিয়ে আসছিলেন। অবশেষে ভূমিহীন শ্রমিকের পাশে থাকার বাস্তব রূপ দেখালেন ফটিকরায় কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী সুধাংশু দাস। দরিদ্র শ্রেণীর বিপিএল ভোক্তাদের হাতে তুলে দেন রেশন কার্ড।

বুধবার কুমারঘাট মহকুমার ফটিকরায় নজরুল কলাকেন্দ্রে মুখ্যমন্ত্রী চা শ্রমিক কল্যাণ প্রকল্পের মাধ্যমে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে চা শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয়েছে জমির পাট্টা এবং বিতরণ করা হয় বিপিএল রেশন কার্ড। এদিন ফটিকরায় বিধানসভার ৮৫ জন ভূমিহীন চা শ্রমিককে দেওয়া হয়েছে জমির পাট্টা এবং ১৭ জন সুবিধাভোগীর হাতে তুলে দেওয়া হয়েছে বিপিএল রেশন কার্ড।

কুমারঘাট মহকুমা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজ্যের মন্ত্রী তথা ফটিকরায় কেন্দ্রের বিধায়ক সুধাংশু দাস। রাজ্যের পাশাপাশি বিধানসভার শ্রমিক তথা দরিদ্র লোকের পাশে থাকার শপথ গ্রহণের মধ্যে দিয়ে উন্নয়নের গতি অব্যাহত করার  উদ্যোগ গ্রহণ করেছেন মন্ত্রী সুধাংশু দাস।

শ্রমিকদের মৌলিক অধিকার মারফতের মাধ্যমে আস্তানার নিশ্চিত করছে সরকার। জমির পাট্টা হাতে পেয়ে স্থায়ী বসতবাড়ির স্বপ্ন পূরণ হলো ফটিকরায় বিধানসভার চা শ্রমিকের। মন্ত্রী দীর্ঘ আলোচনার মাধ্যমে ফটিকরায়বাসীর আরো উন্নয়নের আশ্বাস দিয়েছেন এদিন। মন্ত্রী ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঊনকোটি জেলা শাসক রাজীব দত্ত, জেলা পরিষদের সভাধিপতি অমলেন্দু দাস, কুমারঘাট মহকুমা শাসক সুব্রত দাশ সহ অন্যান্য অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *