BRAKING NEWS

ছুটে বন্দে ভারতে উঠতে গিয়ে বিপত্তি, পড়ে মৃত্যু ব্যক্তির

জলপাইগুড়ি, ৮ ফেব্রুয়ারি (হি.স.) : বন্দে ভারতে উঠতে গিয়ে বিপত্তি। প্ল্যাটফর্মে পড়ে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য চাঞ্চল্য ছড়ায় এনজেপি স্টেশনে। মৃতের নাম উজ্জ্বল ভৌমিক। ওই ব্যক্তি একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বলেই জানা গিয়েছে।

এদিন বন্দে ভারত এক্সপ্রেসে এনজেপি থেকে কলকাতায় যাওয়ার কথা ছিল তাঁর। জানা গিয়েছে প্ল্যাটফর্মে দৌড়ে ট্রেনে উঠতে যাচ্ছিলেন। সেই সময় পড়ে যান তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জিআরপি ও আরপিএফ কর্মীরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়।

জানা গিয়েছে, মৃত ব্যক্তি বাগডোগরার ক্ষুদিরামপল্লীর বাসিন্দা। বাড়িতে, মা বাবা স্ত্রী ও এক ছয় মাসের সন্তান রয়েছেন তাঁর। ঘটনার খবর পেয়ে মৃতের পরিবার স্টেশনে পৌছায়। ঘটনায় মৃতের এক বন্ধু বলেন, ‘‘আমাদের জানান হয়েছিল ট্রেন ধরতে গিয়ে পড়ে গিয়েছেন। জখম হয়েছেন বলেই খবর দেওয়া হয়। এনজেপি স্টেশনে আসার পর জানতে পারি তিনি মারা গিয়েছেন।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন নিউ জলপাইগুড়ি রেলস্টেশন থেকে নির্দিষ্ট সময়েই ছাড়ে বন্দে ভারত এক্সপ্রেস। সেই ট্রেনেই কলকাতায় যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু ট্রেন ধরতে গিয়ে কিছুটা দেরি হয়ে যায় উজ্জ্বলের। তাই তিনি প্ল্যাটফর্মে ঢোকার আগেই ট্রেন ছেড়ে দেয়। যার জেরে দৌড়ে ট্রেন ধরার চেষ্টা করেন তিনি। দৌড়ে ট্রেন ধরতে গিয়ে দরজায় ধাক্কা খেয়ে পড়ে যান উজ্জ্বল। যার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এনজেপির ১ নম্বর প্ল্যাটফর্মেই মৃত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। দেহটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান হয় ময়নাতদন্তের জন্য। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *