BRAKING NEWS

বাইক দুর্ঘটনায় নিহত পথচারী, গুরুতর আহত অবস্থায় বহি রাজ্যে চিকিৎসাধীন চালক 

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ৬ ফেব্রুয়ারি: 

বর্তমানে পথ দুর্ঘটনা নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। কৈলাসহর জলাই স্কুলের পাশে বাইকের ধাক্কায় মৃত্যু হয়েছে ১ ব্যক্তির । কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে ওই ব্যাক্তির মৃতদেহ ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। 

প্রাপ্ত সংবাদে জানা যায় যে ভাটি জলাই ৪ নং ওয়ার্ডের বাসিন্দা রতন লাল সিংহ। গতকাল রাত্রিবেলা জলাই বাজারে পায়ে হেঁটে যাচ্ছিলেন। জলাই স্কুলের সামনে যেতেই ঘটে বিপত্তি। পেছন দিক থেকে টিআর০২-বি-৬৯৩৪ নম্বরের একটি বাইক এসে সজোড়ে ধাক্কা দেয় রতন লাল সিংহকে। যার ফলে তিনি রাস্তার মধ্যে ছিটকে পড়ে যান এবং তিনি গুরুতরভাবে আহত হন। উনার মাথার মধ্যে গুরুতর আঘাত লাগে। প্রচুর পরিমাণে উনার রক্তক্ষরণ হতে থাকে। 

অন্যদিকে সেই বাইক আরোহীও রাস্তার মধ্যে ছিটকে পড়ে যায় । সেই এই ঘটনায় গুরুতরভাবে আহত হয়। পরবর্তী সময় স্থানীয়রা ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে খবর পাঠায় কৈলাসহর অগ্নিনির্বাপক দপ্তরকে। কিন্তু কৈলাসহর অগ্নিনির্বাপক দপ্তরের কর্মীরা যাবার পূর্বেই গাড়ির মাধ্যমে ওই দুই ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। 

রতন লাল সিংহকে প্রাথমিক চিকিৎসা করার পর উনার অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে আগরতলা জিবি হাসপাতালে রেফার করে দেয় কর্তব্যরত চিকিৎসকরা। পরবর্তী সময় কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতাল থেকে রতন লাল সিংহকে আগরতলা জিবি হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য রওনা দিলে ফটিকরায় এলাকায় যেতেই উনার মৃত্যু ঘটে। 

এরপর উনাকে পুনরায় নিয়ে আসা হয় কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে।  কৈলাসহর থানার পুলিশের উপস্থিতিতে উনার মৃতদেহ ময়নাতদন্ত করার পর উনার পরিবারের লোকেদের হাতে তুলে দেওয়া হয়েছে মৃতদেহ। 

পাশাপাশি বাইক আরোহী জগেশ্বর সিংহের অবস্থা বেগতিক দেখে গতকাল রাত্রিবেলা কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য উনকোটি জেলা হাসপাতাল থেকে রেফার করে দেওয়া হয় আগরতলা জিবি হাসপাতালে। কিন্তু উনার পরিবারের লোকেরা উনাকে বহিরাজ্য শিলচরে নিয়ে যায়। বর্তমানে তিনি শিলচরে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। রতন লাল সিংহ ও জগেশ্বর সিংহের বাড়ি একই এলাকায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *