BRAKING NEWS

 কুখ্যাত নেশা কারবারী আটক

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া , ৩০ডিসেম্বর : গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বিলোনীয়া মহকুমা পুলিশ আধিকারিক অভিজিৎ দাস ও বিলোনিয়া থানার  পুলিশের যৌথ উদ্যোগে এক নেশা কারবারীকে আটক করা হয়েছে।

এদিন বড়পাথারী মাষ্টার পাড়ার নেশাকারবারি সুব্রতর বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে তাকে। পুলিশ আজ শনিবার বেলা সাড়ে বারোটায় অভিযুক্ত নেশাকারবারি সুব্রতকে বিলোনিয়া আদালতে সোপর্দ করেছে।

 উল্লেখ্য গত ৫ অক্টোবর রাতে বিলোনিয়া মহকুমা পুলিশ আধিকারিক  সহ থানার পুলিশ ইকো গাড়ির পিছু ধাওয়া করে ঋষ্যমুখ ব্লকের সোনাইছড়ি রাজারাম বাড়ীর একটি পুকুর থেকে টি আর ০৩-পি-০৩৬৯ নম্বরের গাঁজা বোঝাই গাড়িটি উদ্ধার করেছিল।  চার বস্তার মধ্যে মোট ৯১ কেজি গাঁজা সহ গ্ৰেপ্তার করা হয়েছিল গাড়ী চালক সুমন বিশ্বাসকে।

গাড়ি চালক সুমনের বিরুদ্ধে এনডিপিএস ধারায়  মামলা নিয়ে তাকে  আদালতে সোপর্দ করে চার দিনের পুলিশ রিমান্ডে নেওয়া হয়েছে।   রিমান্ডে থাকাকালীন অবস্থায় জিজ্ঞাসাবাদ এর পর পুলিশ জানতে পারে গাজা কারবারি সুব্রত চক্রবর্তী ওরফে বলাই। এই সুব্রত চক্রবর্তী নাকি গাজাগুলি পাচারের উদ্দেশ্যে নিয়ে আসছিল।

ইকো গাড়ির চালক সহ গাজাগুলি আটক হওয়ার পর সুব্রত চক্রবর্তী পালিয়ে বেড়াচ্ছে। দুই মাস অতিক্রান্ত হওয়ার পর অবশেষে পুলিশ আটক করতে পারলো নেশাকারবারি সুব্রতকে। তাকে রিমান্ডে নিয়ে আরো তথ্য বেরিয়ে আসতে পারে বলে ধারণা পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *