BRAKING NEWS

সরকারি কাজ করতে গিয়ে আক্রান্ত ঠিকাদার, অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত এলাকা

নিজস্ব প্রতিনিধি, শান্তিরবাজার, ২৮ ডিসেম্বর : দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজার মহকুমার লাউ গান এলাকায় সরকারি প্রকল্পের কাজ করতে গিয়ে আক্রান্ত হয়েছেন ঠিকেদার সহ ঠিকাদারের লোকজন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

 ঘটনার বিবরণে জানা যায় ,জল জীবন মিশন প্রকল্পের কাজ করতে গিয়ে আক্রান্ত ঠিকাদার সহ  ম্যানেজার। ঘটনা দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজার মহকুমাধীন লাউগাংয়ে। যদিও এই ঘটনার বিষয় নিয়ে সুষ্ঠু বিচার চেয়ে শান্তিরবাজার থানাতে লিখিত অভিযোগপত্র জমা দেন ঠিকাদার প্রমোদ মল্লিক‌ সহ ঠিকাদারি কাজের সাইড ম্যানেজার রামু চক্রবর্তী। স্বপন দত্ত , রাজেশ বরুয়া ও দিলীপ দাস এই তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয় থানায়।

জানা গিয়েছে, শাসক দলের নেতা জাহিরকারী এই তিন নেতা সহ আরও কয়েকজনের জন্য লাউগাঙের উন্নয়নের কাজ থমকে
যাওয়ার পথে, এমনই অভিযোগ এলাকাবাসীর। ঠিকাদাররা কোনও কাজ করতে হলে তাদেরকে কাটমানি দিতে হবে, নয়তো বা–কাজের সাইট থেকে কিছু না–কিছু জিনিস দিতে হবে, এমন অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে।
ঠিকাদার পঙ্কজ মল্লিকের ম্যানেজার রামু চক্রবর্তীর কাছে লাউগাং কাজের সাইট থেকে পাইপ লাইনে কাজের পাইপ চেয়েছিলেন স্থানীয় নেতারা। প্রমোদ মল্লিক দিতে অস্বীকার করায় এই আক্রমণ সংগঠিত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

থানায় অভিযোগ জানিয়ে ঠিকাদার প্রমোদ মল্লিক‌ বলেন, লাউগাং গ্রাম পঞ্চায়েত কার্যালয়ে প্রধানের সাথে কথা বলার সময় হঠাৎ কাজের সাইট থেকে ম্যানেজার ফোন করে জানান, ২০ থেকে ৩০ জন লোক তাঁকে মারধর করছে। এ কথা শোনামাত্রই প্রমোদ মল্লিক ঘটনাস্থলে যাওয়ার পরে তাঁকেও নাকি আক্রমণ করে।
এছাড়া প্রমোদ মল্লিক জানান, যেহেতু স্থানীয় লোকেরা সরকারি পাইপগুলি নেওয়ার চেষ্টা করে তার জন্য তিনি সেগুলি সরিয়ে নিয়ে অন্যত্র রেখে দিয়েছেন। পাইপ সরিয়ে নেওয়ার কারণে, বিভিন্ন রকমের দোষারোপ করে মারধোর শুরু করে বলে অভিযোগ। ঘটনায় উত্তপ্ত এলাকা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *