BRAKING NEWS

সাংস্কৃতিক মহাসংগ্রাম : হাইলাকান্দিতে বিধানসভা কেন্দ্রভিত্তিক কমিটির সভা

হাইলাকান্দি (অসম), ৩০ নভেম্বর (হি.স.) : হাইলাকান্দির জেলা আয়ুক্তের কার্যালয়ের কনফারেন্স হলে বৃহস্পতিবার অসম সাংস্কৃতিক মহাসংগ্রামের হাইলাকান্দি জেলার ৩টি বিধানসভা কেন্দ্রভিত্তিক কমিটির একসভা অনুষ্ঠিত হয় । এএসএম হাইলাকান্দি জেলা নোডাল অফিসার তথা এডিশ্যনাল ডিস্ট্রিক্ট কমিশনার কিমচিন লাংগুমের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় আগামী ২০ ডিসেম্বরের মধ্যে জেলার তিনটি বিধানসভা কেন্দ্রে এলএসি পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন করার সিদ্ধান্ত নেওয়া হয় ।

এদিনের সভার শুরুতে অসম সাংস্কৃতিক মহাসংগ্রামের এলএ সি পর্যায়ের প্রতিযোগিতার এসওপি তুলে ধরেন এডিসি কিমচিন লাংগুম । তিনি বলেন, ইতিমধ্যে জেলার ৬২ টি জিপি সহ দুই ইউএলবি পর্যায়ের প্রতিযোগিতা আগামী ৩ ডিসেম্বর শেষ হচ্ছে । জিপি ও ইউএলবি পর্যায়ের প্রতিযোগিতায় বহু স্থানে আশানুরূপ সাড়া না পাওয়ার জন্য ৩ ডিসেম্বর পর্যন্ত তারিখ বৃদ্ধি করা হয়েছে । ৪ ডিসেম্বর জেলার ৬২ টি পঞ্চায়েত লালা ও হাইলাকান্দি শহরের প্রতিযোগিতায় বিজয়ীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে এবং প্রতিটি জিপি, ইউএলবিতে বিভিন্ন ইভেন্টে প্রথম ৩ স্থানাধিকারীদের নিয়ে এলএসি পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ।

এদিনের সভায় উপস্থিত এলএসি পর্যায়ের কমিটিকে আগামী ২০ ডিসেম্বরের মধ্যে এলএসি পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য পরিকল্পনা তৈরী করার আহবান জানান নোডাল অফিসার এডিসি কিমচিন লাংগুম । সভায় অন্যদের মধ্যে আলগাপুর এল এ সি চেয়ারম্যান সুজন ভট্টাচার্য, হাইলাকান্দি এল এ সি চেয়ারম্যান নবজিৎ গুপ্ত গৌতম, কাটলিছড়া এল এ সি চেয়ারম্যান জয়দীপা লস্কর, কাটলিছড়া ব্লকের বিডিও রোজি এল সিংসম, আলগাপুর ব্লকের বিডিও সীমান্ত বিশ্বাস, হাইলাকান্দি ব্লকের এসিস্ট্যান্ট বিডিও হোসেন আহমেদ, কালচারাল অফিসার মিস দাওলাগাপু, এলএসি লেভেল কমিটির সদস্য সমর বিজয় নাথ মজুমদার, নচিকেতা নাথ, অরিন্দম রক্ষিত, নুরুল মজুমদার, বিশ্বরূপ শর্মা, ডিস্ট্রিক্ট লেভেল কমিটি সদস্য শংকর চৌধুরী প্রমুখ প্রাসঙ্গিক আলোচনায় অংশ নেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *