BRAKING NEWS

মিধিলির জেরে প্রবল বর্ষণে ক্ষতিগ্রস্ত উত্তর জেলার বিভিন্ন এলাকা

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ১৭ নভেম্বর : প্রবল বর্ষণে ক্ষতিগ্রস্ত হয়েছে উত্তর জেলার  বিস্তীর্ণ অঞ্চল। জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ার পাশাপাশি ব্যাপক ক্ষতি হয়েছে কৃষকদের। মিধিলির পূর্বাভাসের পাশাপাশি রাজ্যের বিভিন্ন জেলাগুলিতে বৃহস্পতিবার রাত থেকেই অকাল বর্ষণ শুরু হয়েছে। উত্তর জেলার জেলা সদর ধর্মনগর সহ সমগ্র জেলায়  বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আকাশ মেঘাচ্ছন্ন হয়ে পড়ে এবং হালকা বৃষ্টি শুরু হয়েছে।
যতই রাত ঘনায় বৃষ্টির মাত্রা বাড়তে থাকে। শেষ রাত থেকে মুষলধারে বৃষ্টি শুরু হয়। সম্পূর্ণ দিন শুক্রবার মুষলধারে বৃষ্টি  পড়েছে। সম্পূর্ণ দিন আকাশ অন্ধকারে আচ্ছন্ন ছিল। অকাল বর্ষণের কারণেই বিপত্তি ঘটে ধর্মনগর চন্দ্রপুর এ্যারিঞ্চ ক্লাবের পূজা প্যান্ডেলে।
 সম্পূর্ণ দিনের বৃষ্টির ভার সহ্য না করতে পেরে চন্দ্রপুর অ্যারিয়্যান্স  ক্লাবের কালী পূজার পূজা প্যান্ডেল টুইন টাওয়ার আকস্মিকভাবে বিকাল সাড়ে চারটার দিকে  মাটিতে ভেঙ্গে  পড়েছে।  যদিও কোন ক্ষয়ক্ষতির খবর নেই ।

বৃষ্টি থাকার কারণে এবং দিনের বেলা হওয়ায় প্যান্ডেলের আশেপাশে লোক থাকলেও প্যান্ডেলের নিচে কোন লোক ছিল না। যার ফলে কোন বড় দুর্ঘটনা ঘটেনি। উল্লেখ্য যে বৃহস্পতিবার ১৬ই নভেম্বর পর্যন্ত ধর্মনগরের  পূজা প্যান্ডেল গুলিতে ছিল লোকসমাগম। বৃষ্টির কারণে হয়তো আর পূজা প্যান্ডেলে আজ লোকের ভিড় জমবে না, বৃষ্টি না থাকলে আজও ধর্মনগরের পূজায় লোকসভার হত বলে বিশেষজ্ঞদের অভিমত। কাজেই অল্পের জন্য ক্লাব কর্তৃপক্ষ রক্ষা পায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে।  বিশেষজ্ঞদের অভিমত যদি সন্ধ্যার সময় বৃষ্টি না থাকতো তাহলে অনেক দর্শনার্থী হয়তো পূজার প্যান্ডেল দর্শনে আসতো এবং তখন এই আকস্মিক বিপত্তি ঘটলে হয়তো বড় ধরনের দুর্ঘটনায় পড়তে হত ক্লাব কর্তৃপক্ষকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *