BRAKING NEWS

শুভেন্দুর পাল্টা তোপ মুখ্যমন্ত্রীকে

কলকাতা, ১ নভেম্বর (হি.স.) : ২৭ অক্টোবর আবেদন করলেও বুধবার বাঁকুড়ার কোতুলপুরে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রস্তাবিত বিজয়া সম্মিলনীর অনুমতি দেয়নি পুলিশ। এবার আদালতও বিশদ পুলিশি বক্তব্য শুনে এদিনের সমাবেশের ব্যাপারে অনুমতি দেয়নি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন শুভেন্দুর মুখে শোনা গেল, ‘আমি কোর্টকে শ্রদ্ধা করি’। কিন্তু যাবতীয় ক্ষোভ শাসকদলের উপর উগরে দিলেন রাজ্যের বিরোধী দলনেতা। তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানালেন তিনি।

শুভেন্দুবাবু বলেন, ‘আমি মাঠে যাইনি। কর্মীদের সঙ্গে দেখা করলাম। যা করেছে, তার ফল ভুগতে হবে। একটা বিজয়া সম্মিলনী ৫ থেকে ৬ হাজার কর্মীকে নিয়ে, তার যা প্রচার পেতাম, নিষেধাজ্ঞার ফলে, তার থেকে হাজার গুণ বেশি পেলাম। ৯ তারিখে বিষ্ণুপুরে আসব। কর্মীদের সঙ্গে দেখা করব। বিজয়া করব। মিষ্টি খাব, খাওয়াব। আর ১৭ তারিখে কোতলপুর বাজারে হাঁটব।

অপরদিকে, একই দিনে নবান্ন থেকে সাংবাদিক বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করলেও ধেয়ে আসে তোপ। এরপরেই ‘মিথ্যেবাদী’ বলে মমতাকে তীব্র আক্রমণ করেন শুভেন্দু। বিরোধী দলনেতা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়, আপনি শুনে রাখুন। আপনার ভাইপো, আপনার পরিবারের আয়কর কিছুই দেখানো নেই। আমার সবই দেখানো আছে।

এর পরেই তোলেন তাঁর পেট্রোল পাম্পের কথা। বলেন, ‘পেট্রোল পাম্প সব বৈধ, আপনি মুখ্যমন্ত্রী হওয়ার আগের পেট্রোল পাম্প। একুশ সালের শুভেন্দু অধিকারীর হলফনামা দেখে নেবেন আপনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *