BRAKING NEWS

ধুবড়ির সত্ৰশালে ১১ হাজার ভল্টের বিদ্যুৎ পরিবাহী তার ছিঁড়ে অগ্নিদগ্ধ দুটি বসতঘর, হত গবাদি পশু, নষ্ট টিভি, ইনভাৰ্টার


ধুবড়ি (অসম), ৭ সেপ্টেম্বর (হি.স.) : ধুবড়ির সত্ৰশালে ১১ হাজার ভল্টের বিদ্যুৎ পরিবাহী তার ছিঁড়ে পড়ায় আগুনে পুড়ে গেছে দুটি পরিবারের বসতঘর। অগ্নিকাণ্ডে মৃত্যু হয়েছে কয়েকটি গবাদি পশু, নষ্ট হয়ে গেছে অর্ধ শতাধিক গৃহস্থের টিভি, ইনভাৰ্টার ইত্যাদি বিদ্যুৎ-চালিত সামগ্রী। ঘটনা ধুবড়ি জেলার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী সত্রশালে আজ বৃহস্পতিবার ভোররাতে সংঘটিত হয়েছে।

জানা গেছে, আজ ভোররাতে আচমকা সত্রশালের পাওয়ারছড়া গ্রামে সংস্থাপিত একটি ট্র্যান্সফৰ্মারে আগুন ধরে। সঙ্গে সঙ্গে ১১ হাজার ভল্টের বিদ্যুৎ পরিবাহী তার ছিঁড়ে পড়ে দুটি পরিবার মতিয়র রহমান এবং সহিদুর রহমানের বসতঘরের ওপর। এতে ওই দুটি ঘরকে আগুনের লেলিহান শিখা গ্রাস করে। আগুন দুটি গরু পুড়ে মারা গেছে। এছাড়া ঘরে মজুত কাপড়-চোপর, কিছু আসবাবপত্রও আগুনে ছাই হয়েছে। তবে সংশ্লিষ্ট বাড়ির সদস্য এবং গ্রামের মানুষজনের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে এ ঘটনায় গ্রামের অৰ্ধশতাধিক পরিবারের বাড়িতে মজুত টিভি, ইনভার্টার, বাল্ব, সিলিং ফ্যান ইত্যাদি বিদ্যুৎ-চালিত সামগ্রী জ্বলে নষ্ট হয়ে গেছে। এজন্য আগমনি বিদ্যুৎ দফতরের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে। বলা হচ্ছে, বহু বিলম্বে কর্তৃপক্ষ গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করায় এত পরিবারের সম্পত্তি জ্বলে নষ্ট হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *