BRAKING NEWS

উচ্চ পর্যায়ের বৈঠকে অমরনাথ যাত্রার প্রস্তুতি পর্যালোচনা করলেন অমিত শাহ

নয়াদিল্লি, ৯ জুন (হি.স.) : আগামী ১ জুলাই থেকে শুরু হওয়া পবিত্র অমরনাথ যাত্রার বিষয়ে শুক্রবার একটি উচ্চ পর্যায়ের বৈঠকে প্রস্তুতি নিয়ে পর্যালোচনা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

শ্রী শাহ উত্তর ব্লকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে কেন্দ্রশাসিত অঞ্চলের লেফটেন্যান্ট গভর্নর, নিরাপত্তা বাহিনী এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে প্রায় তিন ঘণ্টা ধরে অমরনাথ যাত্রা সংক্রান্ত প্রস্তুতি ও বিভিন্ন দিক নিয়ে বিশদভাবে পর্যালোচনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
দুই মাসব্যাপী অমরনাথ যাত্রা ১ জুলাই শুরু হবে এবং প্রায় দুই মাস চলবে এবং শেষ হবে আগস্টের শেষে। বৈঠকে জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা, কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লা, সেনাবাহিনীর উত্তরাঞ্চলীয় কমান্ডের প্রধান, গোয়েন্দা ব্যুরো প্রধান এবং কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনীর প্রধান এবং অন্যান্য নিরাপত্তা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আধিকারিকরা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে অমরনাথ যাত্রার প্রস্তুতি এবং অন্যান্য ব্যবস্থা সম্পর্কে অবহিত করেছেন। ভক্তদের নিরাপত্তার জন্য নিরাপত্তা বাহিনীর তরফ থেকে কী ব্যবস্থা নেওয়া হচ্ছে সে সম্পর্কে তথ্য জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *