BRAKING NEWS

মৃত্যুঞ্জয় বর্মনের মৃত্যু আসলে ‘টার্গেট কিলিং’, মন্তব্য সুকান্ত মজুমদারের

উত্তর দিনাজপুর, ১৩ মে (হি স)। কালিয়াগঞ্জের মৃত্যুঞ্জয় বর্মনের মৃত্যু আসলে টার্গেট কিলিং। শনিবার এই অভিযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদার।

কালিয়াগঞ্জে সুকান্তবাবু দেখা করেন নিহত মৃত্যুঞ্জয় বর্মনের পরিবারের সঙ্গে। এই মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেছে তাঁর পরিবার। সেই প্রসঙ্গে বলতে গিয়ে সুকান্ত মজুমদার বলেন, “কালিয়াগঞ্জে সিবিআইয়ের দাবির কারণ, গ্রামবাসী এবং পরিবার বলছে পুলিশ খুন করেছে মৃত্যুঞ্জয় বর্মনকে।”

সুকান্তবাবু দাবি করেন,”আমার সবটা শুনে মনে হয়েছে এটা টার্গেট কিলিং। যেভাবে নাম জিজ্ঞেস করে গুলি চালানো হয়েছে এটা মোটেও পুলিশের আত্মরক্ষার জন্য চালানো গুলি নয়।” তাঁর অভিযোগ, “একের পর এক এই ধরনের ঘটনা উত্তর দিনাজপুর জেলায় ঘটে চলেছে। উত্তর দিনাজপুর জেলার এসপির বিরুদ্ধে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাকে এখান থেকে সরানো দরকার, কিন্তু এখনও সরানো হয়নি।”

কালিয়াগঞ্জের রাধিকাপুরের চাঁদগাও গ্রামে গুলিতে নিহত মৃত্যুঞ্জয় বর্মনের সমাধিতে শ্রদ্ধাজ্ঞাপন করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শনিবার বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার সহ অন্যান্য নেতৃত্ব মৃত মৃত্যুঞ্জয় বর্মনের বাড়িতেও যান। পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পাশাপাশি সব রকম ভাবে তাঁদের পাশে থাকার আশ্বাস দেন সুকান্তবাবু৷ কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *