BRAKING NEWS

৮ ও ৯ এপ্রিল দক্ষিণ ভারতের ৩টি রাজ্য সফর করবেন প্রধানমন্ত্রী মোদী

নয়াদিল্লি, ৫ এপ্রিল(হি.স.) : আগামী ৮ ও ৯ এপ্রিল তেলেঙ্গানা, তামিলনাড়ু এবং কর্ণাটক রাজ্যগুলিতেে সফর করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই সময়ে, তিনি বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এবং পাশাপাশি দুটি বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনের পতাকা উন্মোচন করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় অনুসারে, প্রধানমন্ত্রী তেলেঙ্গানায় ১১,৩০০ কোটি টাকারও বেশি মূল্যের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়াও, প্রধানমন্ত্রী সেকেন্দ্রাবাদ-তিরুপতি বন্দে ভারত এক্সপ্রেসের ফ্ল্যাগ অফ করবেন। এতে দুই শহরের মধ্যে যাতায়াতের সময় প্রায় সাড়ে তিন ঘণ্টা কমে যাবে। প্রধানমন্ত্রী এইমস বিবিনগর এবং সেকেন্দ্রাবাদ রেলওয়ে স্টেশনের পুনর্নির্মাণের ভিত্তিপ্রস্তরও স্থাপন করবেন।

তামিলনাড়ুতে, প্রধানমন্ত্রী চেন্নাই বিমানবন্দরের নতুন টার্মিনাল ভবনের উদ্বোধন করবেন এবং চেন্নাই-কোয়ম্বাটোর বন্দে ভারত এক্সপ্রেসের পতাকা উন্মোচন করবেন। প্রধানমন্ত্রী রামকৃষ্ণ মঠের ১২৫তম বার্ষিকী উদযাপনে অংশ নেবেন।

প্রধানমন্ত্রী কর্ণাটকের বান্দিপুর টাইগার রিজার্ভ পরিদর্শন করবেন এবং মুদুমালাই টাইগার রিজার্ভের থেপ্পাকাদু হাতি ক্যাম্প পরিদর্শন করবেন। প্রধানমন্ত্রী “প্রজেক্ট টাইগারের ৫০ বছরের স্মরণ” অনুষ্ঠানের উদ্বোধন করবেন এবং আন্তর্জাতিক বিগ ক্যাটস অ্যালায়েন্সও চালু করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *