BRAKING NEWS

NSUI Protest: বিভিন্ন দাবি আদায়ে বিক্ষোভ এনএসইউআই-র

আগরতলা, ৩ সেপ্টেম্বর : বিভিন্ন দাবি দাওয়া নিয়ে ফের বিক্ষোভে সামিল হয়েছে এনএসইউআই ছাত্র সংগঠন। শনিবার রাজধানির গান্ধী মূর্তির সামনে রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শন করতে থাকেন তারা। পরবর্তী সময়ে আন্দোলনরতকারীদের গ্রেপ্তার করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।

মূলত চাকরির দাবিতে উত্তাল ত্রিপুরার রাজ্য রাজনীতি। জেআরবিটির ফলাফল প্রকাশ, টেট উত্তীর্ণদের চাকুরি প্রদান এবং ১০৩২৩ চাকুরিচ্যুতদের পুনরায় চাকুরি ফিরিয়ে দেওয়ার দাবিতে এদিন বিক্ষোভে সামিল হয় এনএসইউআই। এদিন গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসেন এন এস ইউ আই নেতৃত্বরা। এন এস ইউ আই রাজ্য সভাপতি সম্রাট রায় বলেন, বর্তমান সরকার বেকার যুবক যুবতীদের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে।

বিজেপির প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমান মুখ্যমন্ত্রী রাজ্যের বেকারদের স্বার্থে কোনও পদক্ষেপ গ্রহণ করেনি বলে অভিযোগ করেছেন তিনি। দাবিগুলি পুরন না হলে প্রত্যেক বিজেপি বিধায়কের এবিং রাজ্যের মুখ্যমন্ত্রীর বাড়ীর সামনে বিক্ষোভ কর্মসূচী পালিত করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন সম্রাট রায়।এদিনের এই ধর্নায় পুলিশ আন্দোলনকারীদের বাধা দেয়। পরবর্তী সময়ে তাদেরকে আটক করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *