BRAKING NEWS

Amit Shah:শীঘ্রই মাদকের বিরুদ্ধে কঠোর আইন করা হবে: অমিত শাহ

নয়াদিল্লি, ৩০ জুলাই ( হি.স.) : কেন্দ্রীয় সরকার শীঘ্রই মাদকের বিরুদ্ধে কঠোর আইন করতে চলেছে। এজন্য রাজ্য সরকারের সঙ্গে সমন্বয় করা হচ্ছে বলে জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সমস্ত রাজ্যকে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার চণ্ডীগড়ের পঞ্জাব রাজভবনে মাদক পাচার এবং জাতীয় নিরাপত্তা বিষয়ে উত্তর রাজ্যের মুখ্যমন্ত্রীদের সম্মেলনে সভাপতিত্ব করছিলেন।
তিনি বলেন, সীমান্তের ওপার থেকে মাদক পঞ্জাব হয়ে ভারতে প্রবেশ করছে। প্রতিদিনই ড্রোনের মাধ্যমে মাদক ফেলা হচ্ছে। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অমৃতসরে একটি আধুনিক ফরেনসিক ল্যাব স্থাপন করা হবে। তিনি বলেন, পঞ্জাব সরকার যদি জমি সরবরাহ করে তবে কেন্দ্রীয় সরকার পঞ্জাবে এনসিবি কেন্দ্র স্থাপন করবে।

অমিত শাহ আরও বলেন, নেশা আগামী প্রজন্মকে ফাঁপা করে দেবে। এ থেকে যে অর্থ আসে, তা দেশের ক্ষতি করে। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার সঙ্গে সঙ্গে মাদকের বিরুদ্ধে লড়াই শুরু হয়েছিল, স্বাধীনতার অমৃত মহোৎসব উপলক্ষে এটি শেষ করার লক্ষ্য ছিল। এনসিবি-এর মাধ্যমে বিভিন্ন দফতরের সঙ্গে যোগসাজশে এই লড়াই করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *