BRAKING NEWS

JP Nadda:পশ্চিমবঙ্গ, কেরল এবং জম্মু ও কাশ্মীরে বিজেপি কর্মীদের হত্যা করা হচ্ছে: নড্ডা

হায়দরাবাদ, ২ জুলাই ( হি. স.) : পশ্চিমবঙ্গ, কেরল এবং জম্মু ও কাশ্মীরে রাজনৈতিক প্রতিহিংসার ঘটনার উল্লেখ করে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সভাপতি জেপি নড্ডা বলেন, এই রাজ্যগুলিতে কীভাবে আমাদের কর্মীদের হত্যা করা হচ্ছে, দেশ তার সাক্ষী।

হায়দরাবাদ কনভেনশন সেন্টারে জাতীয় কার্যনির্বাহী সভার প্রথম দিনে তার সভাপতির ভাষণে নড্ডা সরকারের কৃতিত্ব, পরিকল্পনা এবং কর্মসূচির প্রশংসা করেন। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দরিদ্র কল্যাণের জন্য তাঁর প্রশাসনিক পরিকল্পনা, সামাজিক উন্নয়নের জাতীয়তাবাদী চিন্তাভাবনা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মেয়াদে একটি শক্তিশালী ভারত গড়ার তার সংকল্পের জন্য প্রশংসা করেন।

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এক সাংবাদিক সম্মেলনে বলেন, বিজেপি সভাপতি জাতীয় কার্যনির্বাহী সংসদের উদ্বোধনী অধিবেশনে তার ভাষণে কেন্দ্রীয় সরকারের ৮ বছরের মেয়াদের বিশেষ উল্লেখ করেছেন। তিনি বলেন, জন ধন যোজনার অধীনে ৪৫ কোটি ভারতীয়কে দেশের সফল প্রধানমন্ত্রী আর্থিকভাবে সক্ষম করা হয়েছে। আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনে দ্রৌপদী মুর্মুকে মনোনয়ন দেওয়ায় নড্ডা এবং প্রধানমন্ত্রী মোদীকে বিশেষ অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *