BRAKING NEWS

অগ্নিপথ: পুলিশের গুলিতে নিহতের পরিবারকে ২৫ লক্ষ টাকা

বিজেপি বিধায়ক রাজেন্দ্র গোটা বিষয়টির সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন

হায়দ্রাবাদ, ১৮ জুন (হি.স.): তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে. চন্দ্রশেখর রাও সেকেন্দ্রাবাদ রেলওয়ে স্টেশন চত্বরে ভাংচুর ও অগ্নিসংযোগের সময় পুলিশের গুলিতে নিহত রাকেশের পরিবারের সদস্যদের ২৫ লক্ষ টাকা আর্থিক সহায়তা ঘোষণা করেছেন। এর পাশাপাশি রাকেশের পরিবারের একজনকে সরকারি চাকরিও দেওয়া হবে। রাকেশ ওয়ারাঙ্গল জেলার বাসিন্দা।

মুখ্যমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, রাকেশের পরিবারের সদস্যদের ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে এবং শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পরিবারের একজনকে একটি সরকারি চাকরি দেওয়া হবে। রাকেশের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মুখ্যমন্ত্রী তাঁর মৃত্যুর জন্য কেন্দ্রীয় প্রকল্পকে দায়ী করেছেন।

এদিকে, হুজুরাবাদের বিজেপি বিধায়ক, ইটেলা রাজেন্দ্র, অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে সেকেন্দ্রাবাদ রেলওয়ে স্টেশনে সহিংসতার পিছনে রাজনৈতিক দল এবং অসামাজিক উপাদানগুলিকে অভিযুক্ত করেছেন। তিনি এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। তিনি বলেন, কিছু অসামাজিক ব্যক্তি ও রাজনৈতিক দলের কর্মীরা আন্দোলনকারীদের মধ্যে ভাঙচুর করে রেলস্টেশনের সম্পত্তি ভাঙচুর করে। বিধায়ক রাজেন্দ্র বলেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আট বছরের মেয়াদ এখন পর্যন্ত শান্তিপূর্ণ ছিল। বিষয়টি কিছু রাজনৈতিক দলকে বিরক্ত করছে। তাই এ ধরনের ঘটনা ঘটছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *