BRAKING NEWS

Hockey : এশিয়া কাপ হকিতে জাপানের বিরুদ্ধে ৫-২ গোলে হেরে গেল ভারত

জাকার্তা, ২৪ মে (হি.স.) : এশিয়া কাপ হকিতে ফের হার ভারতের। এর আগে সোমবার পাকিস্তানের বিরুদ্ধে ১-১ ফলে আটকে যেতে হয়েছিল। এ বার জাপানের বিরুদ্ধে ৫-২ গোলে হেরে গেল টিম ইন্ডিয়া ।

ম্যাচের প্রথম হাফে একটি গোল হজম করতে হয়েছিল ভারতকে। পরের হাফে আরও চারটে গোল হজম করে তারা। উল্টে যদিও দুটি গোল শোধ করেছিল টিম ইন্ডিয়া। কিন্তু মান ও ম্যাচ বাঁচাতে পারেননি তাঁরা।

এদিন খেলার শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল জাপান। প্রথম কোয়ার্টার থেকেই একের পর এক আক্রমণ প্রতিপক্ষের কোয়ার্টারে হানাতে থাকে। যদিও প্রথম কোয়ার্টারে কোনও গোল হয়নি। দ্বিতীয় কোয়ার্টারে ২৩ মিনিটের মাথায় প্রথম গোল পায় জাপান। কেন নাগায়োসি ভারতের জালে বল জড়িয়ে দেন। এর কিছুক্ষণের মধ্যেই আরও একটি গোল করে নেয় জাপান। ২-০ গোলে এগিয়ে যায় তারা ৩৯ মিনিটের মাথায়।

২-০ গোলে পিছিয়ে থাকার পর ভারতের হয়ে প্রথম গোল করেন পবন রাজভর। এরপর শেষ দুই কোয়ার্টারে আরও তিন গোল হজম করলেও মাত্র একটি গোল করতে পেরেছিল ভারতীয় হকি দল। শেষ পর্যন্ত ৫-২ গোলে ভারতেকে হারিয়ে দেয় জাপান।

এই হারের সঙ্গে সঙ্গে পুল এ-তে তিন নম্বরে রয়েছে ভারত। ভারতের চলতি টুর্নামেন্টে পুরো ভাগ্য নির্ধারণ করছে জাপান বনাম পাকিস্তানের ওপর। আগামী বৃহস্পতিবার মুখোমুখি হবে দুই দল। সেই দিন ভারতীয় হকি দল খেলতে নামবে আয়োজক দেশ ইন্দোনেশিয়ার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *