BRAKING NEWS

IPL : সমাপ্তি অনুষ্ঠানের কারণে পিছিয়ে গেল আইপিএল ফাইনাল শুরুর সময়

নয়াদিল্লি, ১৯ মে (হি.স.) : আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানের কারণেই ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে ১৫তম আইপিএলের আইপিএল ফাইনালের সময় । বৃহস্পতিবার বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছে, নির্ধারিত সময়ের আধঘণ্টা পরে শুরু হবে আইপিএল ফাইনাল। সন্ধে সাড়ে সাতটার বদলে খেলা শুরু হবে রাত আটটা থেকে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএল ফাইনাল অনুষ্ঠিত হবে। আগামী ২৯ মে ফাইনাল ম্যাচের বল গড়াবে।

মুলত আইপিএলের সমাপ্তি অনুষ্ঠানের কারণেই ম্যাচের সময় পিছিয়ে দেওয়া হয়েছে । করোনার প্রকোপ বেশি থাকায় চলতি আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে বলে আড়ম্বরপূর্ণ সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রণবীর সিং এবং এ আর রহমান সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করবেন।


বিসিসিআই সূত্রে আরও জানা গিয়েছে, প্রায় ৪৫ মিনিট ধরে অনুষ্ঠান চলবে। সেই কারণে টস করা হবে সন্ধে সাড়ে সাতটায়। তারপর আটটা থেকে খেলা শুরু হবে। চলতি মরশুমেই পনেরো বছর পূর্ণ করেছে এই টুর্নামেন্ট। সেই কারণেই বিসিসিআই চায়, ধুমধাম করে সমাপ্তি অনুষ্ঠানের আয়োজন করতে। তবে প্লে অফের সময় অপরিবর্তিত থাকবে। সন্ধে সাতটায় প্লে অফের টস হবে। সাড়ে সাতটায় খেলা শুরু হবে।
স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষেও বিশেষ অনুষ্ঠান করা হবে ওইদিন, এমনটাই জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি জানিয়েছেন, “স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদযাপন করা হবে। সেই সঙ্গে ভারতীয় ক্রিকেটের যাত্রার বিষয় তুলে ধরা হবে মাঠের জায়ান্ট স্ক্রিনে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *