BRAKING NEWS

Football : সেইল একাডেমির চূড়ান্ত বাছাই বার্ণপুরে ডাক পেলো ত্রিপুরার ৪ ফুটবলার

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ২৬ এপ্রিল।। চূড়ান্ত বাছাইয়ের জন্য ডাক পেয়েছে ত্রিপুরার ৪ জন ফুটবলার। ঝাড়খণ্ডের বোকারোতে সেইল ফুটবল একাডেমিতে ভর্তির জন্য গত ৩০ ও ৩১শে মার্চ দেশের বিভিন্ন শহরের মতো আগরতলায়ও ফুটবলারদের সিলেকশন ট্রায়াল অনুষ্ঠিত হয়েছিল।

প্রাথমিক বাছাইয়ের পর এখন চূড়ান্ত বাছাইয়ের জন্য ৪ জন ফুটবলারকে ডাকা হয়েছে। ২০২২-২৩ সেশনের জন্য তাদেরকে সেইল ফুটবল একাডেমি বোকারোতে ভর্তি করানো হবে। চূড়ান্ত বাছাইয়ের জন্য ত্রিপুরা থেকে ডাক পাওয়া চার জন ফুটবলার হলো জোভালাল সনহিমা ডার্লং (গোলকীপার), পিতা নিজিআও ডার্লং, মনি ত্রিপুরা (স্টপার), পিতা ধন দর্জ ত্রিপুরা, বিলাস দেববর্মা (রাইট উইং হাফ), পিতা স্বপন দেববর্মা, অমল জমাতিয়া (স্ট্রাইকার), পিতা কর্ণকিশোর জমাতিয়া। বলাবাহুল্য, নির্বাচিত ফুটবলারদের অন্ততপক্ষে একজন অভিভাবক (এস্কর্ট) সহ ৪ মে-র মধ্যে পশ্চিমবঙ্গের বার্ণপুরে সেইল ফুটবল একাডেমি হোস্টেলে রিপোর্ট করতে বলা হয়েছে। সঙ্গে অবশ্যই সচিত্র পরিচয় পত্র এবং অথারাইজড লেটার নিয়ে যেতে হবে। সেখানে ৫ থেকে ৭ মে পর্যন্ত তিন দিনের জন্য চূড়ান্ত বাছাই প্রক্রিয়া চলবে।

উল্লেখ্য, এই চূড়ান্ত বাছাই প্রক্রিয়ায় নির্বাচিত হলে ৯ থেকে ২১ মে পর্যন্ত দুই সপ্তাহের জন্য টেলেন্ট আইডেন্টিফিকেশন ক্যাম্প চলবে। এখানে প্রতিভা ও দক্ষতার পরীক্ষা দিতে হবে। এতে থাকবে মোটর এবিলিটি টেস্ট, স্কিল টেস্ট, সাইকোলজিক্যাল টেস্ট, মেডিকেল টেস্ট, ফুটবল অ্যাটিটিউড ইত্যাদি। সামগ্রিক পারফরম্যান্সের ভিত্তিতে চূড়ান্ত বাছাইকৃতরা সেইল ফুটবল একাডেমি, বোকারোর জন্য নির্বাচিত হবে। উল্লেখ্য, আগরতলায় ৩০ ও ৩১ মার্চের প্রাথমিক সিলেকশন ট্রায়ালের ব্যবস্থাপনায় ছিল ত্রিপুরা ফুটবল অ্যাসোসিয়েশন। স্বাভাবিকভাবেই সেইল ফুটবল একাডেমি বোকারোর সিনিয়র ম্যানেজার (স্পোর্টস) এন্ড ইনচার্জ সুভাষ রাজাক, টিএফএ-এর উদ্দেশ্যে পেরিত এক চিঠিতে নির্বাচিত ফুটবলারদের নাম ঘোষণা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *