BRAKING NEWS

Prime Minister : ‘ধন্যবাদ গুয়াহাটি’, জিএমসি নিৰ্বাচনের ফলাফল ঘোষণার পর প্ৰধানমন্ত্ৰী মোদীর ট্যুইট

গুয়াহাটি, ২৪ এপ্রিল (হি.স.) : ‘ধন্যবাদ গুয়াহাটি! এই আকৰ্ষণীয় শহরের নাগরিকরা বিকাশের নীতি গড়ে তুলতে বিজেপির প্রতি জনাদেশ প্ৰদান করেছেন৷ মুখ্যমন্ত্ৰী হিমন্তবিশ্ব শর্মার নেতৃত্বাধীন রাজ্য সরকারের কঠোর পরিশ্ৰমের জন্য আশীৰ্বাদ প্রদান করেছেন তাঁরা৷ প্ৰত্যেক বিজেপি কার্যকর্তা এবং তাঁদের কঠোর পরিশ্ৰমের জন্য আমি সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি৷’ আজ গুয়াহাটি পুরনিগম ভোটের ফলাফলে ঐতিহাসিক জয়ের পর অসমিয়া ভাষায় এভাবেই তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিকে এই জয়ের পর মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মাও গুয়াহাটিবাসীকে ধন্যবাদ জানিয়েছেন। মুখ্যমন্ত্রী ড. শর্মা তাঁর অফিশিয়াল ট্যুইটার হ্যান্ডলে লিখেছেন, ‘বিজেপি–ফোর আসাম, জিএমসি নির্বাচনে আমার সহযোগীদের ঐতিহাসিক জয় দেওয়ার জন্য আমি গুয়াহাটির নাগরিকদের কাছে মস্তক নত করছি। বিশাল এই ম্যান্ডেটের সাথে আপনারা আদরনীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির নির্দেশনায় আমাদের উন্নয়ন যাত্রায় আপনাদের বিশ্বাসকে পুনরায় নিশ্চিত করেছেন।’

উল্লেখ্য, ৬০ আসন বিশিষ্ট গুয়াহাটি পুরনিগম (জিএমসি)-এর নির্বাচনে ৫২টি বিজেপি ও মিত্রজোট অসম গণ পরিষদ (অগপ)-এর দখলে ছয়টি, মোট ৫৮টি এবং একটি করে ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আম আদমি পার্টি (আপ) ও অসম জাতীয় পরিষদ (এজেপি)-এর প্রার্থীরা। এছাড়া প্রধান বিরোধী দল কংগ্রেস গুয়াহাটি পুরনিগমের ভোটে খাতাই খুলতে পারেনি। ভেসে গেছে বিজেপি সুনামিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *