BRAKING NEWS

Accident : কাছাড়ের কাটিগড়ায় অলটোর ধাক্কায় হত দুই, গুরুতর জখম দুই

কাটিগড়া (অসম), ২০ এপ্রিল (হি.স.) : কাছাড় জেলার কাটিগড়ার সীমান্তঘেঁষা রাজপুরে এক ভয়ংকর সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। একই সঙ্গে গুরুতর জখম হয়ে আরও দুই ব্যক্তি শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ভয়ঙ্কর এই সড়ক দুর্ঘটনার প্রতিবাদে এবং মৃত ও জখম ব্যক্তিদের পরিবারবর্গকে ক্ষতিপূরণ প্ৰদানের পাশাপাশি ঘাতক গাড়ি চালককে শীঘ্র গ্রেফতারের দাবিতে আজ রাজপুরে সড়ক অবরোধ করেন স্থানীয় ক্ষুব্ধ জনতা।

ঘটনাটি সংঘটিত হয়েছে মঙ্গলবার রাতে কাটিগড়ার গুমড়া-রিম্বাই সড়কের রাজপুর তালকরগ্রান্ট এলাকায়। এএস ১১ বি ১২৭০ নম্বরের একটি অলটো কার অত্যন্ত দ্রুতগতিতে রাতে জালালপুর অভিমুখে যাওয়ার পথে পথচারী সঞ্জয় তেলিকে ধাক্কা দেয়। সঞ্জয় অলটো গাড়ির নীচে আটকা পড়ে গেলে চলন্ত গাড়ির চাপায় থেঁতলে যায় সমস্ত শরীর। বহুদূর পর্যন্ত গাড়িটি তাঁকে হেঁচড়ে নিয়ে যায়। প্রায় আট কিলোমিটার দূরে বালিছড়া বিএসএফ ক্যাম্প পর্যন্ত নিদারুণ যন্ত্রণায় করুণ মৃত্যু হয় সঞ্জয়ের।

একইভাবে অভিশপ্ত অলটো গাড়ির ধাক্কায় মৃত্যু ঘটে কৃষ্ণ আধিকারি নামের অপর এক ব্যক্তির। এছাড়া বেপরোয়া গতির অলটো গাড়ির ধাক্কায় আরও দুই ব্যক্তি গুরুতর জখম হয়েছেন। জখম দুই ব্যক্তিদের নিৰ্মল বৈষ্ণব এবং বাবু মুণ্ডা বলে পরিচয় পাওয়া গেছে। বিএসএফ ক্যাম্পের পাশে অভিশপ্ত অলটো গাড়ি রেখে রাতের অন্ধকারে গা দিয়েছে চালক।

হৃদয়বিদারক এই সড়ক দুৰ্ঘটনাকে কেন্দ্র করে এলাকাজুড়ে তীব্র ক্ষোভ ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার খবর পেয়ে গুমড়া পুলিশ পৌঁছে জালালপুরে। ভয়ঙ্কর এই সড়ক দুর্ঘটনার প্রতিবাদ এবং মৃত ও জখম ব্যক্তিদের পরিবারবর্গকে ক্ষতিপূরণ এবং ঘাতক গাড়ি চালককে শীঘ্রই গ্রেফতারের দাবিতে রাজপুরে আজ সড়ক অবরোধ করেন স্থানীয় ক্ষুব্ধ জনতা। ঘটনাস্থলে কাটিগড়ার প্রাক্তন বিধায়ক অমর জৈন সহ প্রশাসনিক ম্যাজিস্ট্রেট কাবেরি রংপিপি, ওসি নবকুমার শইকিয়া ঘটনাস্থলে উপস্থিত হয়ে ক্ষুব্ধ জনতাকে বুঝিয়ে সড়ক অবরোধমুক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *