BRAKING NEWS

National Masters Athletics Championship : সাফল্যের প্রত্যাশা নিয়ে চেন্নাইয়ে জাতীয় মাস্টার্স অ্যাথলেটিক্স আসরে যাচ্ছে রাজ্যদল

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ১৭ এপ্রিল।। রেকর্ড সংখ্যক অ্যাথলেট রয়েছেন এবারকার দলে। প্রত্যাশার ডালিও সর্ববৃহৎ। সাংগঠনিক কর্মকর্তাদের প্রত্যেকেই চাইছেন এবার রেকর্ডসংখ্যক পদক আসবে ত্রিপুরার ঘরে। এর সুবাদে নাম উজ্জ্বল হবে ত্রিপুরার। আন্তর্জাতিক আসরে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পাবেন এবার বেশ কয়েকজন। স্বপ্নকে বাস্তব রূপ দিতে প্রত্যেকেই যেন মুখিয়ে রয়েছেন। রবিবারে অনুষ্ঠিত শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে অ্যাথলেটদের প্রানবন্ত পরিবেশ সামগ্রিক সাফল্যেরই সংকেত দিয়েছে। ৪২-তম জাতীয় মাস্টার্স অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে অংশ নিতে রাজ্য দলের প্রস্তুতি চূড়ান্ত। ৪৫ সদস্য বিশিষ্ট রাজ্য দল দুই অংশে এবার চেন্নাই যাচ্ছে। তামিলনাড়ুর চেন্নাইয়ে আগামী ২৭ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত, পাঁচ দিনব্যাপী জাতীয় মাস্টার্স অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে।

যদিও রাজ্য দলের একাংশ বিমান যোগে আগরতলা থেকে ২৬ এপ্রিল রওয়ানা হবে। অধিকাংশ অ্যাথলেটরা ২৩ এপ্রিল রওনা হচ্ছেন রেলপথে।‌ রবিবার সকাল সাড়ে ১০টায় শহরের অভিজাত হোটেল রাধা ইন্টারন্যাশনালের কনফারেন্স হলে মাস্টার্স অ্যাথলেটিক এসোসিয়েশন অফ ত্রিপুরার পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনে, শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে প্রত্যেকেই নিজেদের প্রত্যাশার কথা ব্যক্ত করেন। অনুষ্ঠানে রাজ্য সংস্থার সভাপতি পঙ্কজ বিহারী সাহা, সহ-সভাপতি বিকাশ রঞ্জন দাস, লক্ষণ চন্দ্র দে, শঙ্করলাল ভট্টাচার্য, চঞ্চল মজুমদার, স্বপন সাহা, সচিব আশিস পাল, যুগ্ম সচিব  প্রণব অখন্ড, জেলা কমিটির সভাপতি নিখিল সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রিপুরা স্পোর্টস কাউন্সিলের জয়েন্ট সেক্রেটারি সরযূ চক্রবর্তী পুরো দলের সাফল্য কামনা করে শুভেচ্ছা জানান। প্রয়োজনে বিশেষ করে প্রশিক্ষণ নেওয়ার জন্য উপযুক্ত এবং নির্বাচিতদের সহযোগিতার হাত প্রসারিত রাখা রয়েছে বলে জানিয়ে, যে-কোনও সময় কথা বলে প্রত্যেকে এগিয়ে আসতে পারেন বলে আহ্বান জানিয়েছেন। সংস্থার পক্ষ থেকে বিশেষ করে সভাপতি পঙ্কজ বিহারী সাহা এবং সহ সভাপতি স্বপন সাহা প্রমুখ প্রত্যেকের জন্য প্রয়োজনীয় জার্সি এবং ব্যাগ তুলে দেন।

উল্লেখ্য বিগত বছরে রাজ্য দল জাতীয় আসরে অংশ নিয়ে পাঁচটি করে স্বর্ণ ও রৌপ্য পদকসহ মোট ২৩টি পদক রাজ্যে এনেছিল। এ বছর ১৩ জন মহিলা ও ৩২ জন পুরুষ তথা ৪৫ জন সদস্য সমৃদ্ধ রাজ্য দলকে নিয়েও যথেষ্ট প্রত্যাশা ক্রীড়ামোদী মহলে। রাজ্যদলে রয়েছেন – তপন শীল, গায়ত্রী মজুমদার, অর্চনা বণিক, নারায়ণ ঘোষ, শাহাব উদ্দিন চৌধুরী, শংকর সূত্রধর, বিপ্লব রায়, দেবী রানী দাস, রাজেশ ত্রিপুরা, রাসু বিশ্বাস, লিটন দেববর্মা, রিপন দাস, স্নেহাশীষ দেবনাথ, রাকেশ রুদ্র পাল, শাকিম হোসেন, বিপ্লব মজুমদার, দেবাশিস মজুমদার, প্রশান্ত সরকার, জহর মিয়া, শম্ভু রায়, পূর্ণিমা দাস, ইন্দ্রজিত সরকার, রিঙ্কু সরকার, স্বপ্না রবিদাস, মিঠুন রহমান, আশিস মজুমদার, সবিতা দাস, লিটন দেব, কবিতা দাস, চন্দনা দাস সাহা, যুগলকিশোর দেব,  শেফালী বর্ধন, জয়ন্ত দাস সাধন বৈদ্য, বিকাশ দেববর্মা, বাচ্চু সরকার, গৌরাঙ্গ দেবনাথ, কৃষ্ণ দেববর্মা, মাহাবুল আলম, জামাল হোসেন, মমতা নাথ,  তাপসী দেবদাস, আন্না বেগম, অমিয় কুমার দাস (কোচ), প্রিয় লাল সাহা (ম্যানেজার)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *