BRAKING NEWS

Encounter : এনকাউন্টারে আহত সুরজ গগৈয়ের মৃত্যু, মুখ্যমন্ত্রীর স্পষ্টীকরণ চেয়েছে আলফা (স্বা)

গুয়াহাটি, ৬ এপ্রিল (হি.স.) : এনকাউন্টারে আহত সুরজ গগৈয়ের মৃত্যু হয়েছে। সুরজের মৃত্যু সম্পর্কে মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার স্পষ্টীকরণ চেয়েছে আলফা (স্বাধীন)।

আলফা (স্বাধীন)-এর সদস্যভরতি অভিযানে জড়িত থাকার অভিযোগে গত ৪ মাৰ্চ পুলিশ শিবসাগর জেলার সোনারি থেকে আটক করেছিল সুরজ গগৈকে। এর পর তার স্বাস্থ্য পরীক্ষা করতে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পালানোর চেষ্টা করেছিল সুরজ। তখন পুলিশের এনকাউন্টারের সম্মুখিন হতে হয় তাকে। শিবসাগর জেলার বেতবাড়ি তামুলিবাজারের চাংমাই গ্রামের বাসিন্দা গুলিবিদ্ধ সুরজ গগৈকে ভরতি করা হয়েছিল ডিব্ৰুগড়ে অবস্থিত আসাম মেডিক্যাল কলেজ হাসপাতালে৷ চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাতে মৃত্যুবরণ করে সুরজ গগৈ।

এদিকে সুরজ গগৈয়ের মৃত্যুর পর শোক ব্যক্ত করেছে আলফা-স্বাধীন। এক বিবৃতিতে আলফা-স্বাধীন বলেছে, সুরজ গগৈর সঙ্গে আলফার কোনও সম্পৰ্ক ছিল না। বিবৃতিতিতে আরও বলা হয়েছে, ‘নিরীহ যুবক সুরজ গগৈকে অমানবিকভাবে অত্যাচার করে হত্যা করা হয়েছে। এ ঘটনা অসমের দায়িত্বশীল মুখ্যমন্ত্ৰীর নিৰ্দেশে সংঘটিত হয়েছে, নাকি পুলিশ-প্ৰধানের, সে বিষয়ে আমাদের পাশাপাশি অসমের সংগ্ৰামী জনগণকে জানাতে স্পষ্টীকরণ দিতে মুখ্যমন্ত্ৰীকে তাঁর নৈতিক দায়িত্ব পালন করতে আহ্বান জানাচ্ছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *