BRAKING NEWS

জম্পুইজলায় গুলিবিদ্ধ এক ব্যক্তি

আগরতলা, ২৬ ফেব্রুয়ারি : জম্পুইজলার থানা এলাকার দ্বারকাইয়ে গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম সুরেন্দ্র চন্দ্র জমাতিয়া।


ঘটনার বিবরণে জানা গেছে, সুরেন্দ্র চন্দ্র জমাতিয়া নামের ওই ব্যক্তি রাতে প্রাকৃতিক কাজের তাগিদে ঘর থেকে বের হয়েছিলেন। তখনই  তাকে লক্ষ্য করে গুলি চালায়। গুলির আওয়াজ শুনে বাড়ির লোকজন এবং প্রতিবেশিরা ঘর থেকে বেরিয়ে আসেন। এদিকে গুলিবিদ্ধ সুরেন্দ্র জমাতিয়া আর্ত চিৎকার শুরু করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জিবি হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের পর মৃত দেহটি পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।


অজ্ঞাত পরিচয় ব্যক্তির গুলিতে গুলিবিদ্ধ হয়ে সাধারণ নাগরিকের মৃত্যু সংবাদে গোটা এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন যে ব্যক্তি গুলি চালিয়েছে সে একটি বাইক নিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে গেছে। তাকে আটক করা সম্ভব হয়নি। কেন এই হত্যাকাণ্ডের ঘটনা সংঘটিত হয়েছে সে বিষয়ে অবশ্য এখনও পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি। থানার পুলিশ এ ব্যাপারে মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত এই ঘটনার কোনো কিনারা করতে পারেনি পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *