BRAKING NEWS

BJYM : সারা ত্রিপুরায় মিছিল, রাজ্য সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের জবাবে গর্জে উঠেছে যুব মোর্চা, দাবি প্রদেশ বিজেপি সম্পাদিকার

আগরতলা, ২১ ফেব্রুয়ারি (হি. স.) : দিল্লিতে দোস্তি, ত্রিপুরায় কুস্তি। বাম-কংগ্রেসের এই প্রতারণা ত্রিপুরার মানুষ বুঝে গেছেন। তাই, তাঁদের সমস্ত ষড়যন্ত্রের জবাবে আজ ত্রিপুরায় যুব মোর্চা গর্জে উঠেছে। সুর চড়িয়ে একথা বলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সম্পাদিকা পাপিয়া দত্ত। বিজেপি যুব মোর্চার প্রদেশ সভাপতি নবাদুল বণিকের দাবি, ২৫ বছর ত্রিপুরায় কর্মসংস্থানের সুযোগ ছিল না। তাই, আজ বামপন্থী যুবরা রাস্তায় নেমে আন্দোলন করছেন। তাতে, ত্রিপুরা সরকার বদনাম হচ্ছে। তাই, ২০২৩ বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় আবারও বিজেপি সরকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে সমস্ত মন্ডলে আজ যুব মোর্চা দীপ্ত মিছিল সংগঠিত করছে, বলেন তিনি।


এদিন নবাদুল বলেন, বর্তমান ত্রিপুরা সরকারের ৪ বছরে জনকল্যাণ মুখী কাজের সুফল যুব থেকে শুরু কর্মচারী সকলেই কুড়িয়েছেন। তবুও, সরকার সমালোচিত হচ্ছে। তিনি বামপন্থী যুবদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ২৫ বছরের বাম শাসনে কতজনের কর্মসংস্থান হয়েছে রাজ্যবাসীর কাছে তুলে ধরুন। তাঁর দাবি, বামদের ২৫ বছরে সঠিকভাবে কর্মসংস্থান হয়নি, তাই আজ যুবরা রাস্তায় নেমে আন্দোলন করছেন। তিনি বলেন, ত্রিপুরা সরকারের বিরুদ্ধে সমস্ত ষড়যন্ত্র ভোটের মাধ্যমে রাজ্যবাসী জবাব দিচ্ছেন। তাই, পুর, নগর, এবং এডিসি ভোটে বামেরা নিশ্চিহ্ন হয়ে গেছেন। তাঁর দাবি, ২০২৩ বিধানসভা নির্বাচনে আবারও বিজেপি সরকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে আজ সমস্ত মন্ডলে বিজেপি যুব মোর্চা রেলি সংগঠিত করেছে। তাঁর সাফ কথা, সমাজ পরিবর্তনের মধ্য দিয়ে ত্রিপুরায় সরকার পরিবর্তন হয়েছে।


এদিন প্রদেশ বিজেপি সম্পাদিকা পাপিয়া দত্ত বলেন, ত্রিপুরায় সরকার পরিবর্তন হওয়ার পর উন্নয়নের মাত্রা দেখে মানুষ স্তম্ভিত। তবুও, সমালোচনা চলছে সমানে। তিনি বিদ্রুপ করে বলেন, দিল্লিতে দোস্তি এবং ত্রিপুরায় কুস্তি বাম-কংগ্রেসের প্রতারণা মানুষ বুঝে গেছেন। তাই, তাঁদের এজেন্ট হিসেবে যাঁরা এতদিন কাজ করেছেন মানুষ তার যোগ্য জবাব দেবেন। তাঁর দাবি, ত্রিপুরা সরকারের বিরুদ্ধে সমস্ত ষড়যন্ত্রের জবাব দিতেই যুব মোর্চা আজ গর্জে উঠেছে। প্রসঙ্গত, এদিন বিজেপি যুব মোর্চার সুবিশাল মিছিল আগরতলার বিভিন্ন প্রান্ত প্ররিক্রমা করেছে। ওই মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মজলিশপুর কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী সুশান্ত চৌধুরী, পুর নিগমের মেয়র দীপক মজুমদার এবং প্রদেশ বিজেপি সম্পাদক টিঙ্কু রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *