BRAKING NEWS

Biplab Kumar Deb : মানিকপুরের নামে অন্তর্নিহিত “মানিক” আক্ষরিক অর্থেই প্রতিফলিত হয়নি, বামেদের বিধলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী

ছাওমনু(ত্রিপুরা), ২১ ফেব্রুয়ারি (হি. স.) : উন্নয়নের প্রশ্নে বামেদের আজ একহাত নিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি বলেন, স্বর্ণরাজ্যের স্বপ্নের ফেরিওয়ালাদের সময়ে উন্নয়নের প্রশ্নে উপেক্ষিত মানিকপুরের নামে অন্তর্নিহিত “মানিক” আক্ষরিক অর্থেই এই অঞ্চলে প্রতিফলিত হয়নি। উপরন্তু, সন্ত্রাসবাদী কার্যকলাপ ও নেশা বাণিজ্যের যাত্রা শুরুর মাধ্যমে পূর্বতনদের শাসন কালে যুব শক্তি সর্বোপরি সমস্ত মানুষের ভবিষ্যৎকে অনিশ্চয়তার দিকে ঠেলে দেওয়া হয়েছিল। তাঁর দাবি, সমস্ত সংকীর্ণতার উর্দ্ধে উঠে সরকার প্রতিষ্ঠায় যারা আমাদের পক্ষে মতাধিকার প্রয়োগ করেছেন বা যারা করেননি প্রত্যেকের সম বিকাশে আমরা অঙ্গীকারবদ্ধ ভাবে কর্মপ্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।


এদিন তিনি আক্ষেপ করে বলেন, এই অঞ্চলের মানুষের পারাপারের দীর্ঘ প্রতিক্ষিত সমস্যার বাস্তবিক অনুধাবনের লক্ষ্যে সাঁকো দিয়ে পার হয়েছি। তবে, আজ ধলাই জেলার অন্তর্গত মনু নদীর উপরে নির্মিত হতে চলা আরসিসি ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন ও তিনটি আরসিসি ব্রিজের উদ্বোধনের মাধ্যমে এই অঞ্চলের মানুষের সর্বাঙ্গীন বিকাশ প্রতিফলিত হবে, দৃঢ় প্রত্যয়ের সুরে বলেন তিনি। তাঁর আশ্বাস, আরসিসি ব্রিজটি নির্মিত হলে এই অঞ্চলের মানুষদের প্রাপ্তির আনন্দে অংশীদার হতে তাঁদের ডাকে আবারও আসবো।


তিনি বলেন, পূর্বতন সরকার শুধু প্রতিশ্রুতি দিয়েছে। কিন্তু সেই প্রতিশ্রুতি বাস্তবে রূপায়িত হয়নি। আজ সরকার কথা দিয়ে কথা রাখছে। তাই সরকারের প্রতি মানুষের বিশ্বাস ক্রমশ বাড়ছে। তারই প্রতিফলন হলো আজকে ছাওমনুতে মানুষের উপচে পড়া ভীড়। জনতার এই বিশ্বাস ও ভরসাই আমাদের সরকারের পাথেয়, আত্মবিশ্বাসের সুরে বলেন মুখ্যমন্ত্রী।


এদিকে, আজ ছাওমনুতে মনু নদীর উপর সেতুর শিলান্যাস অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গেলে সেখানকার স্থানীয় শিশু, মহিলা, বৃদ্ধ, সকল অংশের জনতার উৎসাহের সাথে স্বাগত জানানোতে অভিভূত হন মুখ্যমন্ত্রী। আপনাদের এই ভালোবাসাই রাজ্যবাসীর জন্য কাজ করতে আরও বেশী করে অনুপ্রানিত করে, বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *