BRAKING NEWS

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবন ঝুঁকির মধ্যে ফেলার জন্য খালিস্তানি উগ্রবাদীদের সাথে মিলে ষড়যন্ত্র হয়েছিল, অভিযোগ ত্রিপুরার মুখ্যমন্ত্রীর

আগরতলা, ১২ জানুয়ারি (হি. স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির  জীবন ঝুঁকির মধ্যে ফেলার জন্য খালিস্তানি উগ্রবাদীদের সাথে মিলে ষড়যন্ত্র করার অভিযোগ এনেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ভারতবাসী তার যোগ্য জবাব দেবেন বলে দাবি করেছেন। আজ বিকেলে সচিবালয়ে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সাংবাদিক সম্মেলনে এই মত ব্যক্ত করেছেন।


এদিন তিনি বলেন পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সড়কপথে জনসভায় যাওয়ার সূচী পূর্ব নির্ধারিত ছিল। তবুও প্রধানমন্ত্রীর জীবন ঝুঁকিতে ফেলার জন্য  সুপরিকল্পিতভাবে ষড়যন্ত্র রচিত হয়েছে।  মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন,  দেশবিরোধী শক্তি ইতিপূর্বেও নানা ষড়যন্ত্র করেছে। সার্জিক্যাল স্ট্রাইক কিংবা পুলওয়ামাতে সেনা কনভয়ে হামলার ঘটনায় বিরোধীরা চীন এবং পাকিস্তানের সুরে সুর মিলিয়েছেন।


মুখ্যমন্ত্রীর অভিযোগ,  যারা দেশের ধ্বংস করতে চায় বিরোধীরা তাদের সাথে সুর মেলায়। তার দাবি, পাঞ্জাবের প্রধানমন্ত্রীর কনভয় বাধাপ্রাপ্ত হওয়ার ঘটনা হঠাৎ হয়নি। তা পূর্ব নির্ধারিত এবং আয়োজিত ছিল। তাঁর আরও দাবি, ওই ঘটনা প্রাকৃতিক ভাবে নয়, ষড়যন্ত্র ছিল।  কংগ্রেসের উপরের সারির নেতাদের দ্বারা  স্পন্সর ছিল, তোপ দাগলেন  মুখ্যমন্ত্রী।


মুখ্যমন্ত্রী কটাক্ষ করে বলেন, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী যা বলছেন,  প্রধানমন্ত্রীর জীবন ঝুঁকি নিয়ে তার দলের অন্য নেতারা ভিন্নমত পোষণ করছেন।  ওই ঘটনা নিয়ে কংগ্রেস নেতারা এমনকি পাঞ্জাবের মুখ্যমন্ত্রীও  অশালীন মন্তব্য করছেন। 


তিনি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করার তীব্র ভাষায় ধিক্কার জানান। তিনি আশা প্রকাশ করে বলেন,  দেশবাসী সমস্ত ষড়যন্ত্রের যোগ্য জবাব দেবেন। সাথে তিনি যোগ করেন, এমন রাজনৈতিক ব্যবস্থা দেশে আগে কখনো ছিল না। ভারত বিরোধী শক্তির যোগসাজশে  আজ এই পরিস্থিতি তৈরি হয়েছে। তবে প্রধানমন্ত্রীর সাথে সমগ্র দেশবাসী রয়েছেন। তাঁর অমঙ্গল কেউ করতে পারবেন না, দৃঢ়তার সাথে বলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *