BRAKING NEWS

ফের এনকাউন্টার, এবার মরিগাঁওয়ে গুলিবিদ্ধ তিন শিশুর ওপর যৌন নির্যাতনকারী

মরিগাঁও (অসম), ২৩ ডিসেম্বর (হি.স.) : ফের এনকাউন্টারের ঘটনা সংঘটিত হয়েছে অসমে। এবার মধ্য অসমের মরিগাঁও জেলার লাহরিঘাটে এক ধর্ষক এনকাউন্টারের শিকার হয়েছে। পুলিশের হেফাজত থেকে পালানোর চেষ্টা করলে গুলি করে তাকে রোখা হয়েছে। গুলিবিদ্ধ রজনীকান্ত দৈমারি নামের ৫৫ বছর বয়সি ব্যক্তির বিরুদ্ধে তিন-তিনটি শিশুর ওপর যৌন নিৰ্যাতন চালানোর অভিযোগ।

গত জুলাই মাসে এই জেলার অন্তর্গত ভুরাগাঁও গ্রামে এক নাবালিকাকে ধর্ষণ ও হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল ৬৫ বছর বয়সি জনৈক সৈয়দ আলি ওরফে পাঁঠাকে। কিন্তু ২ জুলাই পুলিশের জিম্মা থেকে পালানোর সময় পুলিশ তাকে গুলি করেছিল। ওই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে গতকাল বুধবার রাতেও।


জানা গেছে, অতি সম্প্রতি মরিগাঁওয়ের লাহরিঘাট অঞ্চলের জেঙরবড়ি গ্রামের বছর ৫৫-এর জনৈক রজনীকান্ত দৈমারি ৫, ৬ এবং ৭ বছর বয়সি তিন-তিনটি শিশুকন্যার ওপর যৌন নিৰ্যাতন চালিয়েছিল। যৌন নির্যাতনের পর তিন শিশুকন্যা অসুস্থ হয়ে পডে। পরবর্তীতে গত ২০ ডিসেম্বর ভুক্তভোগী পরিবারগুলির পক্ষ থেকে লাহরিঘাট সদর থানায় এফআইআর দায়ের করা হয়। এফআইআর-এর ভিত্তিতে দ্য প্রটেকশন অব চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেনসেস অ্যাক্ট বা পোকসো আইনের ৩৭৫ এবি এবং আর/ডব্লিউ-এর ৬ নম্বর ধারা বলে তার বিরুদ্ধে লাহরিঘাট থানায় মামলা রুজু করে পুলিশ। অবশেষে গতকাল আমতলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।


গতকাল রাতে শিশু-ধর্ষক রজনীকান্ত দৈমারিকে নিয়ে জেঙরবড়িতে যেখানে সে ঘটনা সংগঠিত করেছিল সেখানে নিয়ে যাচ্ছিল পুলিশ। রাত তখন প্ৰায় ১.৩০ মিনিট। ধর্ষক রজনাকান্ত আচমকা পুলিশের জিম্মা থেকে পালিয়ে যাওয়ার অপচেষ্টা করে। তখন তাকে রুখতে গুলি চালায় পুলিশ। গুলিবিদ্ধ হয়ে বসে পড়ে দৈমারি। এনকাউন্টারে আহত রজনীকান্ত দৈমারিকে গুয়াহাটি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সে সংকটমুক্ত বলে মরিগাঁওয়ে পুলিশ সুপার আইপিএস অপর্ণা নটরাজন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *