BRAKING NEWS

Rupa Gangopadhyay : ফের রাজ্য বিজেপিকে তোপ দাগলেন রূপা গঙ্গোপাধ্যায়

কলকাতা, ১৯ ডিসেম্বর (হি.স.): পুরভোটের দিনও প্রকাশ্যে বিজেপির অন্তর্কলহ। এদিন ভোট দেওয়ার পর ফের রাজ্য বিজেপিকে তোপ দাগলেন রূপা গঙ্গোপাধ্যায়। বেশ কিছু জায়গায় টাকা নিয়ে প্রার্থী করা হয়েছে বলে অভিযোগ তাঁর। এদিন দিলীপ ঘোষকেও নিশানা করেছেন বিজেপি সাংসদ। একইসঙ্গে জানালেন, তাঁর পূর্ণ সমর্থন রয়েছে ৮৬ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী গৌরব বিশ্বাসের উপরই । ওই ওয়ার্ডের বিজেপি প্রার্থীকে তিনি সমর্থন করেননি।

রবিবার সকালে কলকাতা পুরসভার ৯৪ নম্বরে ভোট দিয়ে বেরিয়ে রূপা বলেন, ‘কলকাতা পুরসভা নির্বাচনে টাকা নিয়ে প্রার্থী করেছে। আমি ১০০ শতাংশ নিশ্চিত। আমার কাছে প্রমাণ আছে। কিছু জায়গায় তো কিনেছেই।’

একই সঙ্গে দলের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করেন তিনি। বলেন, ‘আমাদের সভাপতি নতুন এসেছে, তিনি অনেককিছুই চিনে বুঝে উঠতে পারেননি। দিলীপবাবুর পুরো টিমটা রয়েছে। তারা যদি এখনও বদমাইশি না থামান, তাহলে তো মুশকিল।’

রূপা জানান, তিস্তা বিশ্বাসের সঙ্গে তাঁর সম্পর্ক আত্মিক। কলকাতা পুরসভার ৮৬ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী সৌরভ বিশ্বাসকেই সমর্থন করছেন তিনি। বিজেপি প্রার্থীকে নয়।

দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, ‘না, বেকার কোনও কমিটির মেম্বার হওয়ার কারণ নেই। কমিটিতে একটা কথা বলার জন্য, সিঙাড়া খাওয়ার জন্য আগ্রহী নই। ওরকমভাবে ডেকে একটা বৈঠকে বসিয়ে রেখে, সিদ্ধান্ত চারটে লোক নেবে।’ তিনি জানান, রাজ্য বিজেপির কোনও পদে আমি নেই। দলবিরোধী কাজের অভিযোগ উঠলে যেখানে জবাব দেওয়ার সেখানেই দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *